Yash-Sanjay Dutt -GF Chapter 2:  রক্তে লেখা কাহিনি নিয়ে আসছেন যশ-সঞ্জয় দত্ত!

By | March 28, 2022


কেজিএফ ছবির পোস্টার

অবশেষে মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি কেজিএফ চ্যাপ্টার ২-এর ট্রেলার। ব্যাঙ্গালুরুতে ছবির অফিসিয়াল ট্রেলার লঞ্চ করলেন করণ জোহর। উপস্থিত ছিলেন ছবির হিরে যশ। সঙ্গে ছবির নতুন আকর্ষণ সঞ্জয় দত্ত এবং রবিনা ট্যান্ডন।

২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল ‘কেজিএফ চ্যাপ্টার ১’। আশি কোটি টাকায় তৈরি হয়েছিল এই কন্নড় ছবিটি। প্রথম ছবি আড়াইশো কোটি টাকার ব্যবসা করেছিল। সঙ্গে সারা ভারতে জনপ্রিয়তা পেয়েছিলেন দক্ষিণী তারকা যশ। তৈরি হয়েছিল ছবির পরবর্তী চ্যাপ্টার নিয়ে কৌতূহল। সঞ্জয়-রবিনা ছবির সঙ্গে যুক্ত হওয়া নিয়ে নয়, তাঁদের লুক মুক্তি পাওয়ার পর সেই কৌতূহল আরও বেড়ে যায়। কিন্তু কোভিড পরিস্থিতিতে সমানে পিছতে থাকে ছবির মুক্তির তারিখ। অবশেষ আসছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’। রবিবার মুক্তি পাওয়া এই ছবির ট্রেলারে নজর কাড়লেন এই তিনজনই।

অ্যাকশনে ভরপুর কেজিএফ প্রথম পর্বেই দর্শক মনে জায়গা করে নিয়েছিল। তাই কেজিএফ চ্যাপ্টার ২ নিয়ে উত্তেজনার পারদ চড়েছিল। অবশেষে এদিন প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ট্রেলার। সঙ্গে জানান হল ছবি মুক্তি পাবে ১৪ এপ্রিল।

‘কেজিএফ চ্যাপ্টার ১’-এর যশের চরিত্র রকির উত্থান দেখানো হয়েছিল। তারপর থেকেই ‘চ্যাপ্টার ২’র কাহিনি শুরু হয়। পুরনো গল্পের সূত্র ধরেই ট্রেলার শুরু হয়। দেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখানো হয় রবিনা ট্যান্ডনের চরিত্রটিকে। তারপরই আধিরারূপে আসে সঞ্জয় দত্তর ঝলক। তিনি এই ছবিতে যশের শত্রু। শেষে আসেন নায়ক যশ। ছবির ট্রেলারেই বোঝা যাচ্ছে লড়াই আর হিংসাকে যেন অন্য মাত্রায় নিয়ে যাওয়া হবে। আর সেটাই এই ছবির ইউএসপি।

নতুন ছবিতে কেজিএফ অর্থাৎ কোলার গোল্ড ফিল্ডের ত্রাতা হিসেবে তুলে ধরা হয়েছে রকিকে। গরুড়কে মারার পর কোলার গোল্ড ফিল্ডের নায়ক হয়ে ওঠে সে। এবার রকির মুখোমুখি আধিরা (সঞ্জয় দত্ত)। রয়েছে রশ্মিকা সেনের (রবিনা ট্যান্ডন) রাজনৈতিক প্রভাব।

২০১৪ সালে ‘কেজিএফ’ ছবির চিত্রনাট্য লেখার কাজ শুরু করেছিলেন পরিচালক প্রশান্ত নীল। তবে সে কাহিনি এতটাই বড় হয়ে যায় যে ছবিটিকে দু’ভাগে তৈরি করার সিদ্ধান্ত নেন তিনি। একাধিক ভাষায় ‘কেজিএফ চ্যাপ্টার ২’ ট্রোলার মুক্তি পাবে। যশ নিজে টুইট করে জানান সেই খবর। কন্নড় ভাষার পাশাপাশি তামিল, তেলুগু আর মালায়ালম ভাষাতেও শীঘ্রই মুক্তি পাবে কেজিএফ চ্যাপ্টার ২-এর ট্রেলার। আশা করা যায়, ছবিটিও বিভিন্ন ভাষায় মুক্তি পাবে। বিশেষ করে আরআরআর ছবির সাফল্যের পর হিন্দি ভাষাতেও মুক্তি পেতে পারে এই ছবি।

আরও পড়ুন-Aamir Khan: অভিনয়, পরিচালনা, প্রযোজনা-সব কিছু থেকে অবসর নিলেন আমির?

আরও পড়ুন-Abhishek Chatterjee Demise: মানুষ তাঁকে কত ভালবাসত, বুঝে গেলেন না, বললেন রচনা





Source link