Yami Gautam: আবার সোশ্যাল মিডিয়াতে হ্যাকিং, এবার শিকার ইয়ামি গৌতম

By | April 4, 2022


ইয়ামি গৌতম

ইয়ামি গৌতম তাঁর অনুরাগীদের জানান, সম্ভবত তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। ফেব্রুয়ারিতে অভিনেত্রী-ডান্সার নোরা ফতেহির ইনস্টাগ্রামও হ্যাক করার চেষ্টা হয়। এক মাসের মধ্যে এমন ঘটনা আরও একবার ঘটল। এটা মোটেই সেলিব্রিটিদের জন্য সুখবর নয়।

রবিবার নিজের টুইটারে ইয়ামি লেখেন, শনিবার থেকে তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঢুকতে পারছেন না।টুইটারের বয়ান ছিল এই রকম, “আপনাদের সকলকে জানাচ্ছি, যে গতকাল থেকে আমি আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারিনি, সম্ভবত এটি হ্যাক হয়েছে। আমরা যত তাড়াতাড়ি সম্ভব এটি পুনরুদ্ধার করার চেষ্টা করছি।” তিনি আরও নিজের অনুগামীদের সাবধান করেছেন যে তাঁর অ্যাকাউন্টে কোনও অস্বাভাবিক কার্যকলাপ সম্পর্কে যেন তাঁরা সতর্ক থাকেন। তিনি বলেছেন, “যদি আমার অ্যাকাউন্টের মাধ্যমে কোনও অস্বাভাবিক কার্যকলাপ হয় বা হয়ে থাকে, দয়া করে সেই সম্পর্কে সচেতন হন। ধন্যবাদ!”

তাঁর এই বক্তব্যের পর অনেক অনুরাগী নানা রকম মন্তব্য করেন। একজন লিখেছেন, “আপনার যাবতীয় পোস্ট, মেল-আইডি, ফলো-আনফলো, ট্যাগ সব ঠিক আছে, তা হ্যাক করে কী করতে চায় হ্যাকার? কেউ বলেছেন “আপনি নিশ্চিন্তে ছবি, ভিডিয়ো পোস্ট করুন, কিছু হবে না”। অন্য আর একজন পুরো বিষয়টা তাড়াতাড়ি ঠিক হয়ে যাওয়ার কামনা করেছেন।

গত ফেব্রুয়ারি মাসে নোরা ফতেহি খেয়াল করেন, তাঁর ইনস্টাগ্রাম পেজ দেখা যাচ্ছে না। কেউ একজন তাঁকে জানায়, তাঁর অ্যাকাউন্ট হ্যাক করার চেষ্টা চলছিল। ইনস্টাগ্রাম টিমের দক্ষতায় তিনি বেঁচে যান। নোরা টিম ইনস্টাকে ধন্যবাদ জানাতে ভোলেননি। এবার ইয়ামির পালা। আশা করা যায়, তিনিও তাড়াতাড়ি সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। অভিষেক বচ্চনের সঙ্গে  তাঁর ‘দসিব’ ছবি মুক্তির অপেক্ষায়।

আরও পড়ুন- Randhir Kapoor-Ranbir-Alia: এ কী বলছেন রণধীর কাপুর ভাইপো রণবীরের বিয়ে নিয়ে!

আরও পড়ুন- Raveena Tandon: আজকের সিনেমা ভাষার উপর নির্ভর নয়, মনে করেন রবিনা ট্যান্ডন

আরও পড়ুন- Vidya Balan: ক্যামেরাকে কেন সবচেয়ে বেশি নিরাপদ মনে করেন বিদ্যা?

,





Source link