Wife Murdered: তিনটে বিয়ে, সাত সন্তান, সন্দেহের বশেই শাবল দিয়ে স্ত্রী-কে মেরে ফেললেন স্বামী

By | April 5, 2022


তৃতীয় স্ত্রীকে খুন করেছেন এই ব্যক্তি

ব্যান্ডেল: স্ত্রীকে খুন করে আত্মসমর্পণ স্বামীর। ব্যান্ডেল লোকো পারা বাঞ্জারা বস্তির ঘটনা। রবিবার রাতে মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করে স্ত্রীকে খুন করে রেলের পরিত্যক্ত জায়গায় জঙ্গলে ফেলে দেয় সানি পাশি নামে এক ব্যক্তি। সোমবার সকালে ব্যান্ডেল ফাঁড়িতে গিয়ে ধরা দেয় সানি। ঘটনার তদন্ত শুরু করেছে চুঁচুড়া থানার পুলিশ। সূত্রের খবর সানির তিনটে বিয়ে। তৃতীয় স্ত্রী রানি পাশি অন্য পুরুষে আসক্ত ছিলেন, এমন সন্দেহের বশেই খুন করেন তিনি। থানায় স্বীকারোক্তিতে এমন কথাই বলেছেন অভিযুক্ত। রবিবার রাতে স্বামী ও স্ত্রী দুজনে মদ্যপান করেছিলেন। তারপরে শাবল দিয়ে মাথায় আঘাত করে খুন করে জঙ্গলে ফেলে দেন স্ত্রী-কে।

খুন করার পরই পুলিশের কাছে ছুটে যান তিনি। সেখানে গিয়ে কান্নায় ভেঙে পড়েন ওই ব্যক্তি। তিনি জানিয়েছেন একসঙ্গে দুই স্ত্রীর সঙ্গে থাকতেন। আর এক স্ত্রী তাঁকে ছেড়ে চলে গিয়েছিলেন। পুলিশ তাঁকে আটক করার পর ওই ব্যক্তি কাঁদতে কাঁদতে বলতে থাকেন, তিনি জেনেবুঝে এই খুন করেননি।

ওই ব্যক্তির মেয়ে জানান, তাঁর বাবা মদ খেয়েছিলেন। তাঁর মাকেও মদ খাওয়ানো হয়েছিল এই অবস্থায় খুনের ঘটনা ঘটে। প্রথমে বচসা দিয়ে সূত্রপাত। তারপর হাতাহাতির পরিস্থিতি তৈরি হয়। আর সেই সময় মদ্য়প অবস্থা ওই ব্যক্তি স্ত্রীকে খুন করেন ওই ব্যক্তি। দেহ যাতে কেউ দেখতে না পায়, তাই জঙ্গলে ফলে দেন স্ত্রীর দেহ। এরপর আচমকাই হাজির হন থানায়। সানি নামে ওই ব্যক্তি জানিয়েছেন, শেষবার এই বিয়ে করেছিলেন তিনি। আর সেই স্ত্রীকেই খুন করেছেন। এই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: Ushti Minor Physically Harassed: গলায় চাপ দিয়ে ‘যৌন হেনস্থা’, উস্থির মিশনের হোস্টেলে নাবালক নিগ্রহ কাণ্ডে গ্রেফতার তারই সহপাঠী

আরও পড়ুন: Bagtui Massacre: বগটুইকাণ্ডে এবার ‘ফিঙ্গারপ্রিন্ট’ সংগ্রহ সিবিআই-এর, মিলিয়ে দেখা হবে অভিযুক্তদের সঙ্গে



Source link