Weekend Horoscope: উইকেণ্ডে রোম্যান্স! নাকি প্রেম জীবনে ঘটবে ‘শনির দশা’, রাশি অনুযায়ী মিলিয়ে নিন

By | April 8, 2022


শনিবার, কারোর কাছে শুভ , আবার কারোর কাছে শনির দশার মত হতে পারে! শনি গ্রহের সঙ্গে যদি বুধ ও শুক্রের সংযোগ ঘটে যায়, তাহলে কেল্লাফতে! মঙ্গল, সোমবার একগুঁয়ে শনির দিয়ে ছুটে যায়। তাই সপ্তাহান্তে রোম্যান্সের সুযোগ কখনও হাতছাড়া করা বোকামির কাজ। সৌভাগ্যবশত, শুক্র মঙ্গলবার তার একটি প্রিয় রাশি, মীন রাশিতে প্রবেশ করে, যা রোম্যান্সের জন্য উপযুক্ত। তারপরে বৃহস্পতিবার, বুধ আলতোভাবে শনির সঙ্গে সংযোগ স্থাপন করে, আপনাকে আপনার প্রেমের জীবনে আরও গুরুতর অবস্থান নিতে সহায়তা করে।

মেষ রাশি

আপনার যা বলার আছে বলে ফেলুন! এই সপ্তাহান্তে, আপনার রাশি যদি মেষ হয় তাহলে আপনি যদি কাউকে কষ্ট দেন, তাদের জিজ্ঞাসা করুন! এই সপ্তাহান্তের এই রাশির জাতক কিন্তু বেশ উষ্ণতা পেতে পারেন। একবার শুক্র মঙ্গলবার মীন রাশিতে প্রবেশ করলে, আপনার প্রেমের জীবন ধীর হতে শুরু করে, বিশেষ করে যদি আপনি অবিবাহিত হন।

বৃষ রাশি
আপনি কিছুক্ষণের জন্য প্রাক্তন প্রেমিকের কথা ভাবছেন, তবে আপনি এই সপ্তাহান্তে তাদের সাথে যতই কথা বলতে চান না কেন, এড়িয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণে সে আপনার প্রাক্তন!!! আপনি এই সপ্তাহান্তে বেশ একাকী বোধ করবেন, তবে মঙ্গলবার যখন শুক্র মীন রাশিতে প্রবেশ করবে তখন দৃশ্যটি খুব দ্রুত পরিবর্তন হবে। মীন রাশিতে শুক্রের লক্ষ্য হল আপনার জীবনকে নতুন সংযোগ দিয়ে পূর্ণ করা, তাই কিছু ডেটিং অ্যাপ ডাউনলোড করার এবং সোয়াইপ করার সময় এসেছে!

মিথুনরাশি
এই সপ্তাহান্তে, প্রতিটি কোণে চারপাশে হট্টগোল আছে শুধু আপনি সেখানে উজ্জ্বল ব্যক্তি। আপার প্রেম জীবন যদি শূণ্য থাকে, তাহলে পূরণ করার ব্যক্তি উপস্থিত থাকবে সেখানেই। তবে এখানে বলে রাখা ভাল যে খুব বেশি প্রত্যাশা নিয়ে কাছের মানুষের কাছে যাবেন না। নিজের স্বপ্নজগত থেকে দ্রুত বেরিয়ে আসতে পারলেই মঙ্গল।

কর্কট রাশি
ক্রাশ থেকে ডেটে যাওয়া, বা পার্টনারের সাথে ডেট করা, প্রথমবার যাঁরা প্রেম করছেন, তাদের জীবনে আসতে চলেছে বড় পরিবর্তন। সম্পর্ককে আরও এগিয়ে নিয়ে যেতে চাইলে সপ্তাহান্তের মত আর কোনও দিন হয় না। দ্বিধা করবেন না, শুধু মুখ খুলুন এবং আপনার সঙ্গীকে জানান যে আপনি তাদের সাথে আপনার ভবিষ্যত সম্পর্কে কেমন অনুভব করছেন।

সিংহ রাশি
আপনি অতিরিক্ত মতামত দেওয়ার জন্য মনোবাব তৈরি করেন তাহলে আপনার সঙ্গী অতিরিক্ত একগুঁয়ে ও বিরক্ত বোধ করবেন। এ ব্যাপারে আপনি যদি সতর্ক না হন তবে এই সপ্তাহান্তের গ্রহ আপনার প্রেমের জীবনকে নরক বানিয়ে তুলতে পারে। ধৈর্য ধরে কথা বলতে না পারেন, তাহলে আপনার সম্পর্ক ক্ষতিগ্রস্ত হতে পারে। প্রেমের আগুন টিকে থাকলে সপ্তাহের শেষ নাগাদ আপনার সম্পর্ক আরও মজবুত হবে!

কন্যা রাশি
আপনার প্রেম জীবনের জন্য এটি একটি তারকা সপ্তাহ! আপনি যদি সঙ্গীর জন্য উদগ্রীব হন তবে আপনি আপনার সঙ্গীর উষ্ণতাপূর্ণ একটি সময় কাটাতে পারবেন। আপনি যদি অবিবাহিত হন এবং কারোর সঙ্গে মিশতে প্রস্তুত হন, তাহলে নতুন কারোর সঙ্গে রোমান্টিক বন্ধন তৈরি করা স্বাভাবিকের চেয়ে সহজ হবে।

তুলা রাশি
গেম খেলা ছেড়ে দিন! এই সপ্তাহটি আপনার প্রেমের জীবনকে আরও গুরুত্ব সহকারে নেওয়ার বিষয়ে। আপনি যাদের সাথে বোকা বানাচ্ছেন তাদের সাথে সম্পর্কচ্ছেদ করতে পারেন। আপনি যার মধ্যে সবচেয়ে বেশি সময় কাটাচ্ছেন তার সাথে সময় কাটানোর দিকে মনোনিবেশ করুন। সুন্দর হন, এবং তাদের সহজে হতাশ করুন। এইভাবে আপনি অপ্রয়োজনীয় প্রেমকে এড়াতে পারেন।

বৃশ্চিক রাশি
এই সপ্তাহান্তে এবং সপ্তাহের শুরুতে উভয়ই বেশ উজ্জ্বল দিক লাগছে। মঙ্গলবার শুক্র মীন রাশিতে প্রবেশ করলে আমূল পরিবর্তন রয়েছে। প্রেমের গ্রহটি পরবর্তী কয়েক সপ্তাহের জন্য আপনার রোম্যান্স, যৌনতা এবং মজার জোনকে সক্রিয় করছে, তাই আপনার সিট বেল্ট বেঁধে রাখুন – আপনার প্রেমের জীবন গতি পেতে চলেছে!

ধনু রাশি
আপনি যদি কাউকে কষ্ট দিয়ে থাকেন, তাহলে এই উইকএন্ডটি আপনার শট গুলি করার জন্য উইকএন্ড। আপনার চার্টের রোম্যান্স, যৌনতা এবং মজায় সারা সপ্তাহ ধরে চলতে থাকবে, এবং এমনকি আপনি যদি এই মুহূর্তে কারো প্রতি আগ্রহী না হন তাহলে নিজের জন্য সময় দিন! খোলা মনে থাকুন, এবং এই সপ্তাহে ডেটিংয়ের মজা নিন। কে বলতে পারে, সেদিনটিই আপনার জন্য স্মরণীয় হয়ে থাকবে

মকর রাশি
আবেগপূর্ণ সপ্তাহান্ত এবং আপনি বাড়িতে বা আপনার পরিবারের সঙ্গে এত বেশি সময় ব্যয় করছেন যে আপনি সত্যিই আপনার প্রেমের জীবনে ফোকাস করতে পারবেন না। তবে মঙ্গলবার শুক্র মীন রাশিতে প্রবেশ করলে পরিস্থিতি পরিবর্তন হতে শুরু করবে। প্রা আপনি যদি প্রেম খোঁজেন, তাহলে উদ্যোগ নিন এবং নিজেকে সেখানে আটক রাখুন।

কুম্ভ রাশি
এই সপ্তাহান্তে অনেক বেশি অন্তর্মুখী বোধ করবেন। ডেটিংয়ে গিয়ে মজা করার জন্য দুর্দান্ত সপ্তাহ নয়, তবে আপনি যদি রোম্যান্সকে আরও গুরুত্ব সহকারে নিতে চান তবে আপনি এখনই আপনার প্রেমের জীবনে কিছু গুরুতর অগ্রগতি করতে পারেন।

মীন রাশি
এই সপ্তাহান্তে সাফল্যের একটি প্রধান চাবিকাঠি রয়েছে। আপনার কথা বলুন, উত্তর দেওয়ার জন্য সময় চেয়ে নিতে পারেন।প্রেমে ব্যাঘাত ঘটছে বহুবার। তবুও আপনি যদি এখনও অতীতের কারও সঙ্গে যোগাযোগ রেখে থাকেন তবে আপনি বর্তমানে আপনার প্রেমের জীবনে কোনও অগ্রগতি করতে পারবেন না। এখনই সরে যেতে হবে।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোন তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।



Source link