WB Primary TET 2022 পরীক্ষার্থীদের জন্য জারি হবে এই সব নিষেধাজ্ঞা! কি কি নিষেধাজ্ঞা? – Sarkari Jagat

By | November 25, 2022


১/৭: ২০২২ সালের প্রাইমারী টেট (WB Primary TET 2022) পরীক্ষা হতে চলেছে আগামী ১১ ডিসেম্বর-এ। আর তার আগেই রাজ্যের মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী গতকাল অর্থাৎ বৃহস্পতিবার প্রাইমারী টেট পরীক্ষা নিয়ে একটি বৈঠক করেন। এই বৈঠকেই পরীক্ষার্থীদের জন্য হেল্পলাইন নম্বর চালু করার সিদ্ধান্ত নেয়া হয়।

২/৭: এছাড়াও বিভিন্ন সরকারি চাকরি (Sarkari Job) সহ বিভিন্ন চাকরি, সরকারি প্রকল্প, শিক্ষা সংক্রান্ত বিভিন্ন তথ্য সবার আগে জানার জন্য আমাদের Sarkari Jagat-এর ওয়েবসাইটে নিয়মিত প্রবেশ করুন এবং আমাদের  WhatsApp গ্রুপে যুক্ত হন, সেখানে নিয়মিত আপডেট দেওয়া হয়। যুক্ত হওয়ার লিঙ্ক নিচে নিবন্ধের শেষে দেওয়া হয়েছে। 👇👇👇

৩/৭: পরীক্ষা চলাকালীন অথবা পরীক্ষার পরে কোনো অসুবিধার ক্ষেত্রে পরীক্ষার্থীরা এই হেল্পলাইন নম্বরে যোগাযোগ করতে পারবেন, এমনটাই জানানো হয়েছে নবান্নের পক্ষ থেকে।

🔥 আরও পড়ুন: 👇👇👇

🔥 WB Primary TET 2022 নিয়ে বিরাট সিদ্ধান্ত রাজ্যের! কি কি সিদ্ধান্ত নেওয়া হলো?

🔥 WB Primary TET 2022: প্রাইমারী টেট নিয়ে বড় ঘোষণা পর্ষদ সভাপতির! কি ঘোষণা করলেন?

🔥 Primary TET 2022: প্রাইমারী টেট নিয়ে বড় সিদ্ধান্ত! নবান্নে ডাকা হলো বৈঠক

৪/৭: এদিকে গতকালের বৈঠকের পর মুখ্যসচিব জানিয়ে দিয়েছেন যে, যদি চাকরিপ্রার্থীরা পরীক্ষা নিয়ে কোনোরকম সমস্যা পড়েন কিংবা অন্য কোনো সমস্যা দেখা যায় তাহলে তার জন্য দায়বদ্ধ হবেন জেলাশাসকরাই।

৫/৭: অপরদিকে টেট পরীক্ষা নিয়ে পর্ষদও (West Bengal Board of Primary Education)কড়া পদক্ষেপ নিচ্ছে। জানা গেছে যে, পরীক্ষাকেন্দ্রগুলিতে ১৪৪ ধারা জারি করা হবে। পুলিশও মোতায়েন করা হবে। এমনকি টুকলি অথবা নকল রুখতে পরীক্ষাকেন্দ্র সংলগ্ন স্পর্শকাতর এলাকায় ইন্টারনেট পরিষেবা, ফটোকপি অর্থাৎ জেরক্সের দোকান বন্ধ রাখা হবে।

৬/৭: পরীক্ষাকেন্দ্রে কোনো ইলেকট্রনিক গ্যাজেট নিয়ে পরীক্ষার্থীরা প্রবেশ পারবেন না। মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষার মতোই পরীক্ষাকেন্দ্রের আশেপাশে নিষেধাজ্ঞা জারি থাকবে লাউডস্পিকারের ব্যবহারের ওপরও। কারচুপি যাতে হয় হয় সেই জন্য পরীক্ষা শেষ হওয়ার পর সংরক্ষণের ওপরও বিশেষ নজর দেওয়া হবে।

৭/৭: নিবন্ধটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন। এছাড়াও সরকারি চাকরি (Sarkari Job) সহ বিভিন্ন চাকরি, সরকারি প্রকল্প, শিক্ষা সংক্রান্ত বিভিন্ন তথ্য সবার আগে জানার জন্য আমাদের Sarkari Jagat-এর ওয়েবসাইটে নিয়মিত প্রবেশ করুন এবং আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হন, সেখানে নিয়মিত আপডেট দেওয়া হয়।উপরোক্ত লিঙ্কে ক্লিক করেই যুক্ত হতে পারেন এছাড়াও যুক্ত হওয়ার লিঙ্ক নিবন্ধের শেষে দেওয়া হয়েছে।👇👇👇

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

 🔥 আরও চাকরি ও প্রকল্পের আপডেট দেখুন 👇👇👇

🔥 7th Pay Commission: Modi সরকারের কর্মীরা ২০২৩-এ লটারি পাবেন! এবার তবে কী দ্বিগুণ বেতন?

🔥 এই ৫ সরকারি চাকরিতে পাবেন সবথেকে বেশি বেতন, পাশাপাশি প্রচুর সুযোগ-সুবিধা!

🔥 Post Office Scheme: পোস্ট অফিসের এই স্কিমে টাকা রাখলেই ডাবল! কম মেয়াদে সুদও বেশি

🔥 Bandhan Bank recruitment 2022 



Source link

Category: JOB