Visually Impaired Woman: রাস্তার পার করার অছিলায় দৃষ্টিহীন যুবতীকে ধর্ষণের অভিযোগ দিল্লির রাস্তায়

By | June 3, 2022


প্রতীকী ছবি

Crime Against Woman: পুলিশকে ওই দৃষ্টিহীন যুবতী জানিয়েছিলেন, অজ্ঞাতপরিচয় যুবক তাঁকে ধর্ষণ করেছে। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ।

নয়াদিল্লি: দৃষ্টিশক্তির সমস্যা রয়েছে। রাস্তা পার হওয়ার জন্য সাহায্য চেয়েছিলেন পথচারীর। পথচারী যুবক রাস্তা পার করিয়ে দেওয়ার নামে নিয়ে যান নির্জন রাস্তায়। তার পর সেখানেই ধর্ষণ করেন তাঁকে। দক্ষিণ পশ্চিম দিল্লির দাবরি এলাকায় ঘটেছে এই ঘটনা। বৃহস্পতিবার ঘটনার কথা জানিয়েছে পুলিশ। তবে ঘটনাটি ঘটেছে দিন কয়েক আগে। দিল্লি মহিলা কমিশনের টুইটের মাধ্যমে সামনে আসে এই ন্যাক্কারজনক ঘটনা। তার পরই ধর্ষণের ঘটনার তদন্তে নামে পুলিশ। সিসিটিভি ক্য়ামেরার সূত্র ধরে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। যদিও ঘটনা নিয়ে বিস্তারিত কিছু জানাতে অস্বীকার করেছে পুলিশ।

দিল্লি মহিলা কমিশনের চেয়ারম্যান স্বাতী মালিয়াল। সম্প্রতি হিন্দিতে একটি টুইট করেন তিনি। সেখানে লেখা, “২৫ মে এক দৃষ্টিহীন যুবতী ভুল করে অন্য বাসস্ট্যান্ডে নেমে পড়েছিলেন। তখন এক যুবক রাস্তা পেরোতে সাহায্য করবে বলে এগিয়ে আসে। এবং ধর্ষণ করে। আমি যুবতীর সঙ্গে দেখা করেছি এবং সব রকম সাহায্য করেছি। কিন্তু পাশবিক মানসিকতার কোনও সীমা নেই।”

এই খবরটিও পড়ুন



পুলিশকে ওই দৃষ্টিহীন যুবতী জানিয়েছিলেন, অজ্ঞাতপরিচয় যুবক তাঁকে ধর্ষণ করেছে। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। সিসিটিভি ক্যামেরার সূত্রে ধরে অভিযুক্তকে চিহ্নিত করা হয়েছে বলে জানিয়েছেন দিল্লির ডেপুটি কমিশনার অব পুলিশ। তিনি জানিয়েছেন, দৃষ্টিহীন যুবতীকে ধর্ষণে অভিযুক্ত যুবকের নাম চেতন খান্না (২৪)। চানক্য প্লেসের বাসিন্দা সে। দাবরি থানায় তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে। তাঁকে আদালতে তোলার পর বিচার বিভাগীয় হেফাজতে রাখা হয়েছে বলে জানা গিয়েছে।



Source link