Viral Video: ৫ কোটির মাসুল, প্রকাশ্য মঞ্চে পোশাক নিয়ে অস্বস্তিতে উর্বশী, দেখুন ভাইরাল ভিডিয়ো

By | April 5, 2022


উপস মুহূর্তের শিকার, সেলেব দুনিয়ায় নতুন নয়। বিভিন্ন ফ্যাশনেবল পোশাক পরে হোক বা অস্বস্তিকর পরিস্থিতির কবলে পড়ে, বিভিন্ন সময় সেলেবরা ঠিক যেভাবে বিপাকে বা অপদস্তে পড়ে থাকেন, তাতে কোথাও গিয়ে যেন মুহূর্তে ওঠে সমালোচনার ঝড়। কখনই বেশি খোলামেলা পোশাকের দাপট, কখনও আবার পরিস্থিতির শিকার, তবে সেলেবদের এই বিশেষ মুহূর্তেগুলো ফ্রেমবন্দি হয়ে ভাইরাল হতে খুব একটা সময় নেয় না।

এবার একই পরস্থিতির শিকার হলেন উর্বশী রাউটেল্লা। বরাবরই তিনি খোলামেলা পোশাক পরে নজর কাড়েন। তাঁর স্টাইল স্টেটমেন্ট নিয়ে কোথাও কোনও কিন্তুর অবকাশ থাকে না। এক কথায় বলতে গেলে কীভাবে নিজেকে ক্যারি করতে হয় তা খুব ভাল করেই জানা আছে উর্বশী রাউটেল্লার। তবে সেই সেলেবই এবার পোশাক নির্বাচণে করে ফেললেন মস্তভুল। আন্তর্জাতিক স্তরে যাঁর কদর, সেই সেলেবই এবার পোশাক নিয়ে অস্বস্তিতে পড়লেন তিনি। সদ্য দুবাইয়ের ভুজ খালিফাতে পার্ফম করার সুযোগ মিলেছিল তাঁর। সচরাচর এই ডাক খুব একটা সেলেবরা পান না, তবে উর্বশীর আন্তর্জাতিক স্তরে চাহিদার কথা মাথায় রেখেই তাঁকে নির্বাচিত করে নেওয়া। আর অনুষ্ঠান যখন এতটা স্পেশ্যাল, তখন স্পেশ্যাল টাচ থাকবে না, তা কি হয়!

আর ঠিক তাই ডিজাইনারের তৈরি স্লিভলেস পোশাক পরে স্টেজে উঠলেন তিনি। নাচের তালে তালে শরীর সামান্য দোলাতেই পোশাক নামতে থাকে নিচের দিকে। এতেই বেজায় অস্বস্তিতে পড়তে হয় উর্বশীকে। ভরা মঞ্চের মাঝে বারে বারে পোশাক টেনে তোলার দৃশ্য ক্যামেরা বন্দি হতে দেখা গেল। তিনি নিজেই শেয়ার করলেন ভিডিয়ো। সেখানেই একাধিকবার তাঁকে ঠিক এমনটাই করতে দেখা গেল। এই অনুষ্ঠান বাবদ উর্বশী পকেটে পুরেছিলেন ৫ কোটি টাকা। একাধিক ফ্রেমে ছবি শেয়ার করলেও ভক্তদের নজর এড়ালো না উর্বশীর অস্বস্তি।

আরও পড়ুন- Viral News: টেলি-দুনিয়ার নয়া নাগিন তেজস্বী, প্রতি সপ্তাহে কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বিগ বস স্টার

আরও পড়ুন- Bollywood Gossip: প্লাস্টিক সার্জারি কেবল গুজব, লুক পরবর্তীতে কোন সাফাই দিলেন বাণী

আরও পড়ুন- Salman Khan Dark Secrete: কয়েদি নম্বর ১০৬, এই পরিচয়েই জেলে রাত কাটিয়েছিলেন সলমন খান





Source link