Viral Video: স্যালোঁ গিয়ে নিজের চুল নিজেই কাটলেন ব্যক্তি, ‘নাপিতের থেকেও ভাল’ তকমা দিলেন নেটিজেনরা

By | June 4, 2022


অবাক কাণ্ড বটে! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Man Cutting His Own Hair: স্যালোঁতে গিয়ে অবাক কাণ্ড ঘটালেন এক ব্যক্তি। নিজের চুলটা নিজেই কাটতে শুরু করলেন। আর নাপিতরা তা হাঁ হয়ে দেখতে থাকল। আপনিও ভিডিয়োটা একবার দেখুন, হাঁ হয়ে যেতে পারেন!

দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মন্ত্র হল সবাইকে স্বাবলম্বী হতে হবে। এতে আপনি চাকরির পেছনে দৌড়াবেন না, নিজের কাজ করে অন্যকে চাকরি দিতে পারবেন। আজকাল এমনই এক ‘স্বনির্ভর’ ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছেন। এই ব্যক্তি মনে হচ্ছে ‘আত্মনির্ভরতার’ এমন উদাহরণ উপস্থাপন করছেন, যা দেখলে আপনার চোখ মেলে যাবে।

এই ভিডিওতে ব্যক্তির ‘আত্মনির্ভরতা’ দেখে আপনি অবাক হবেন। ভিডিওতে দেখা যায়, কোনো নাপিতের সাহায্য ছাড়াই নিজের হাতে চুল কাটছেন এক ব্যক্তি। ভিডিওটি দেখে মনে হচ্ছে এই লোকটি এই কাজে পারদর্শী। ভিডিওটি দেখার পরে, আপনি অবাক হবেন যে ব্যক্তিটি কীভাবে কাঁচি ব্যবহার করে নিজের হাতে নিজের চুল কাটছেন। দেখা যায়, লোকটি নিজেই হাত দিয়ে মাথার পেছনের চুল কাটছে।

ভিডিওতে ওই ব্যক্তির কাঁচির তীক্ষ্ণতা দেখে আপনি বিশ্বাস করতে পারবেন না। এমনকি সবচেয়ে বড় নাপিতও একজন ব্যক্তির কাঁচির তীক্ষ্ণতা দেখে তাদের মাথা ধরবে। দেখা যায়, কোনো সাহায্য ছাড়াই প্রবল গতিতে কাঁচি চালিয়ে নিমিষেই মাথার পেছনের চুল কাটছে ওই ব্যক্তি। একজন ব্যক্তি যেভাবে চুল কাটছেন তাতে ইন্টারনেট ব্যবহারকারীরা হতবাক। ভিডিওটি yoo__bros নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। এর সঙ্গে ক্যাপশনে লেখা, ‘স্বনির্ভর ভারত।’ ভিডিওটি এতটাই অসাধারণ যে এখন পর্যন্ত হাজার হাজার লাইক পেয়েছে।





Source link