Viral Video: সদ্য বিবাহিত বর-কনের গায়ে আগুন! ভয়ঙ্কর ভাইরাল ভিডিয়োর পিছনে রয়েছে কোন রহস্য?

By | May 14, 2022


Photo Credit: moneycontrol.com

Viral Video: বিয়ের আসর ছেড়ে বেরনোর সময় গায়ে আগুন দিলেন বর-কনে, কিন্তু কেন? দেখুন ভাইরাল ভিডিয়োতে।

বিয়ের আসরে চমক দিলেন নতুন বর-কনে। বিয়ে শেষ হওয়ার পর এক দারুণ স্টান্ট করে সেখান থেকে বিদায় নিয়েছেন তাঁরা। সেই Viral Video দেখে চমকে গিয়েছেন সকলে। আপনি যেন আবার এমন স্টান্ট করতে যাবেন না। কারণ এই দু’জনই কিন্তু প্রফেশনাল স্টান্টম্যান। অতএব ওরা যা পারেন, সেটা আপনি চেষ্টা করলেও ভয়ঙ্কর বিপদ হতে পারে। কারণ বিয়ের আসর ছেড়ে বেরনোর সময় এই বর-কনে নিজেরদের গায়ে আগুন লাগিয়ে দিয়েছিলেন। ওটাই ছিল স্টান্ট। ওভাবেই সকলের থেকে বিদায় নিয়েছিলেন তাঁরা। এই প্রফেশনাল স্টান্ট জুটির নাম Gabe Jessop এবং Ambyr Bambyr। তাঁদের দেখা হয়েছিল Hollywood ছবির সেটে স্টান্ট করতে গিয়েই। সেখান থেকেই শুরু হয় প্রেম। শেষ পর্যন্ত প্রেমের সম্পর্ক এগিয়েছে বিয়ের দোরগোড়ায়। সাদা গাউনে সেজেছিলেন কনে। আর কালো স্যুটে পাল্লা দিয়েছিলেন বর।

বিয়ের আসর ছেড়ে বেরনোর সময় গায়ে আগুন দিলেন বর-কনে, দেখুন ভাইরাল ভিডিয়ো

এই স্টান্ট কাপলের বিয়ের ফটোগ্রাফার এবং ডিজে TikTok-এ প্রথমে এই ভিডিয়ো শেয়ার করেছিলেন। তারপর এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমে। নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে চমকে গিয়েছেন। কারণ Viral Video-তে দেখা গিয়েছে গায়ে আগুন লাগানোর পরেও দিব্যি একে অন্যের হাত ধরে সমুদ্রের বিচ বরাবর হাঁটছেন ওই বর-কনে। আর সেটা দেখেই অবাক হয়ে গিয়েছেন সকলে। নেটিজ়েনরা বলছেন, যখন স্টান্টম্যান বিয়ে করেন তখন বোধহয় উদযাপন করেন স্টান্ট কাপলরা। তবে ভিডিয়ো দেখে সকলে যতই উপভোগ করুন না কেন, সকলেই কিন্তু একবাক্যে স্বীকার করেছেন যে এমন স্টান্ট যেন ভুলেও কেউ করতে না যান। কারণ বাড়িতে এসব স্টান্ট করা মানে যেচে বিপদ ডেকে আনা।

এই খবরটিও পড়ুন



একদম শেষ মুহূর্তে, নববিবাহিত দম্পতি গায়ে আগুন লাগিয়ে সমুদ্রের বিচ বরাবর হাঁটতে হাঁটতে এক জায়গায় পৌঁছে হাঁটু মুড়ে বসে পড়েছেন। তখন আবার দু’জন আগুন নেভানোর যন্ত্র নিয়ে এসে ওই দম্পতির গায়ের আগুন নিভিয়ে দিয়েছেন। এই দম্পতির বিয়ের ফটোগ্রাফার জানিয়েছেন Gabe Jessop এবং Ambyr Bambyr- দু’জনেই অ্যান্টি বার্ন জেল লাগিয়েছিলেন। তাই বিপদের আশঙ্কা ছিল না। কিন্তু ভিডিয়োতে Ambyr- এর চুলে আগুন ধরে যেতে দেখে সকলেই আঁতকে উঠেছিলেন। তবে পুরো ভিডিয়ো দেখে স্পষ্ট বোঝা গিয়েছে যে এইসব স্টান্ট ওই কাপলের কাছে ‘বাঁইয়ে হাত কা খেল’, একেবারে জলভাত। মজা করে নেটিজ়েনদের অনেকে বলেছেন যে ভবিষ্যতে এই দম্পতির বাচ্চারা এই ভিডিয়ো দেখলে বুঝতে পারবে যে তাঁদের মা-বাবা ঠিক কতটা ‘কুল’ ছিলেন। শুধু নিজেদের গায়ে নয়, কনে তো হাতের ফুলের তোড়াতেও আগুন ধরিয়েছিলেন।





Source link