Viral Video: লাভ অ্যাট ফার্স্ট সাইট! প্রথম দেখাতেই বিড়ালের প্রেমে পড়ল এক বাঁদর…

By | March 27, 2022


Photo Credit: Zee News

প্রথম দেখাতেই প্রেম… যাকে বলে লাভ অ্যাট ফার্স্ট সাইট (Love at First Sight) … এমন ঘটনা তো অনেকের জীবনেই ঘটেছে। তবে এবার প্রথম দর্শনেই এক বিড়াল ছানার প্রেমে পড়েছে একটি বাঁদর। বিড়ালটির হাত ধরে তাকে চুমু খেতেও এগিয়ে গিয়েছিল বাঁদরটি। সেই কাণ্ড ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এমন ‘মিষ্টি মুহূর্ত’- এর সাক্ষী থাকতে পেরে খুবই খুশি হয়েছেন নেটিজ়েনরা। অনেকে বলছেন, জীবজন্তুরাও যে এত সুন্দর করে প্রেম নিবেদন করতে পারে, তা জানা ছিল না। বাঁদরের সঙ্গে মানুষের নানা মজার এবং আদুরে মুহূর্তের ভিডিয়ো মাঝে মাঝেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। তবে বিড়ালের প্রতি বাঁদরের এমন ভালবাসা কিন্তু সচরাচর দেখা যায় না। যদিও এবার সেই বিরল দৃশ্যই ধরা পড়েছে।

ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। naturre নামের একটি ইনস্টা পেজ থেকেই ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ইতিমধ্যেই ১৩ হাজারের বেশি ভিউও হয়েছে। ভিডিয়ো দেখে মনে হচ্ছে যে যেন পুষ্যি বিড়ালকে স্কুটারে চড়িয়ে কোথাও নিয়ে যাচ্ছিলেন মালকিন। রাস্তাতেই দেখা হয়েছিল এক বাঁদরের সঙ্গে। নিজের পোষ্যের সঙ্গে ওই বাঁদরের পরিচয় করানোর চেষ্টা করছিলেন মালকিন। বাঁদরের মুখচোখের ভাবভঙ্গি দেখে মনে হয়েছে এক দেখাতেই বিল্লি রানিকে মনে ধরেছে তার। গদগদ আহ্লাদে বিড়াল ছানাটির দিকে এগিয়ে গিয়েছে বাঁদরটি। প্রথমে তার হাত-পা ছুঁয়ে দেখার চেষ্টা করেছে সে। তারপর সটান চুমু খেতে এগিয়েছে।

সাধারণত দেখা যায় কেউ কাউকে প্রেমের প্রস্তাব দিতে গেলে হাঁটু মুড়ে বসে গোলাপের তোড়া, আংটি, নানাবিধ উপহার দিয়ে সঙ্গীকে স্পেশ্যাল ফিল করান। অনেক প্রেমিক আবার নিজের প্রেয়সীর হাত নিজের হাতে নিয়ে চুমু খান। এই ভিডিয়োতে বাঁদরটিকেও দেখা গিয়েছে প্রায় সেই প্রেমিকের ভূমিকাতেই। শান্ত ভাবে বিড়াল ছানার থাবা ধরতে গিয়েছে সে। তারপর যেন একটু অনুমতি নিয়েই এগিয়েছে চুমু খাওয়ার ব্যাপারে। এই ভিডিয়ো দেখা হাসির রোল উঠেছে নেটিজ়েনদের মধ্যে।

তবে এই গোটা ঘটনায় বাঁদরটিকে মোটেই পাত্তা দেয়নি ওই বিড়াল। কিছুক্ষণ পরে বাঁদরটি নিজেও সেটা বুঝতে পেরেছিল। আর তাই সরে গিয়ে যোগ দিয়েছিলেন নিজের অন্যান্য বন্ধুদের দলে। নেটিজ়েনরা বলছেন, ক্ষণিকের সাক্ষাৎ হলেও ওই বিড়াল আর বাঁদরের মধ্যে কিন্তু বেশ একটা ‘কেমিস্ট্রি’ তৈরি হয়েছিল। সেটা কিন্তু নজর কাড়ার মতো।

আরও পড়ুন- Viral Video: স্কুটারে কতজন বসে আছে বলতে পারবেন? ভাইরাল ভিডিয়ো দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ!

আরও পড়ুন: এবার কালো আঙুর গান গেয়ে ভাইরাল এক বিক্রেতা, সুর অনেকটা কাঁচা বাদামের মতোই!

আরও পড়ুন: নিরীহ প্রাণীকে গিলে খাওয়ার চেষ্টা ভয়ঙ্কর পাইথনের, শেষমেশ মানুষের চেষ্টায় প্রাণ বাঁচল হরিণের





Source link