Viral Video: মাঝরাস্তায় ষাঁড়ের গুঁতো, শূন্যে উড়ে ছিটকে পড়লেন পুলিশকর্মী, তারপর…

By | April 5, 2022


ছবি প্রতীকী।

মাঝরাস্তায় দাঁড়িয়ে ছিলেন দিল্লি পুলিশের (Delhi Police) এক কর্মী। ডিউটিতে ছিলেন তিনি। ব্যস্ত রাস্তায় তাঁর পিছন দিক থেকে শান্ত ভাবেই আসছিল একটি ষাঁড় (Bull)। কিন্তু আচমকাই যে ওই ষাঁড় এমন রূদ্রমূর্তি ধারণ করবে তা ঘুণাক্ষরেও টের পাননি কেউ। পুলিশকর্মীর কাছাকাছি এসে হঠাৎই তাঁকে সজোরে এক গুঁতো মেরেছে ষাঁড়টি। তার শিঙয়ের গুঁতোয় একদম শূন্যে উড়ে গিয়ে আবার মাটিতে ছিটকে পড়েছে ওই পুলিশকর্মী। এই গোটা কাণ্ডকারখানার ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে। জানা গিয়েছে, দিল্লির দয়ালপুরের শেরপুর চক এলাকায় ডিউটিতে ছিলেন ওই পুলিশকর্মী। জানা গিয়েছে, তাঁর নাম জ্ঞান সিং। ষাঁড়ের গুঁতোয় আহত হওয়ার পর তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যান এলাকায় থাকা তাঁর অন্যান্য সহকর্মীরাই। শোনা যাচ্ছে,ওই পুলিশকর্মীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আপাতত সুস্থই রয়েছেন তিনি।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে ষাঁড়টি আচমকাই এসে ওই পুলিশকর্মীকে গুঁতো মেরেছে। যার ফলে এক ধাক্কায় শূন্যে উড়ে সজোরে মাটিতে ছিটকে পড়েছেন জ্ঞান সিং নামের ওই পুলিশকর্মী। অনেক সময়েই শোনা যা ষাঁড়ের গুঁতোয় অনেকের মৃত্যু পর্যন্ত হয়েছে। এতটাই খতরনাক হয় ষাঁড়ের গুঁতো। তবে এ যাত্রায় সেসব কিছু হয়নি। বড় বিপদ এড়ানো গিয়েছে। খুব গুরুতর চোট পাননি ওই পুলিশকর্মী। তবে ঘটনার আকস্মিকতায় চমকে গিয়েছিলেন আশপাশের সকলেই। পুলিশকর্মীকে গুঁতিয়ে শূন্যে তুলে তারপর মাটিতে ফেলে দেওয়ার পর এলাকা ছেড়ে চলে যেতে দেখা গিয়েছিল ষাঁড়টিকে। তখনই আশপাশ থেকে ছুটে আসেন সকলে। পুলিশকর্মীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাস্তার পাশে লাগানো সিসিটিভিতে এই ঘটনার ফুটেজ রেকর্ড হয়ে গিয়েছিল। পরে সেটিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে।

এই ভিডিয়ো দেখে স্বভাবতই চমকে গিয়েছেন নেটিজ়েনরা। ষাঁড়ের গুঁতো খেয়ে যেভাবে ওই পুলিশকর্মী ছিটকে পড়েছেন তার জেরে গুরুতর চোট পেতে পারতেন তিনি। মারাত্মক বিপদ হতে পারত। তবে ভাগ্য সহায় যে এ যাত্রায় কিছু হয়নি। ওদিকে ভিডিয়োতে দেখা গিয়েছে ষাঁড়টি পুলিশকর্মীকে গুঁতো মারার পর রাস্তার একপাশে সরে গিয়ে দাঁড়িয়েছে। ভয়ে লোকজন তার থেকে দূর দিয়েই চলাফেরা করছেন। নেটিজ়েনদের অনেকে দিল্লির রাস্তায় এভাবে গবাদি পশু ঘুরে বেড়ানোর দিকে প্রশাসন এবং সরকারকে নজর দিতে বলেছেন। নাহলে এরকম বিপদ আরও ঘটবে বলে আশঙ্কা প্রকাশও করেছেন তাঁরা।

আরও পড়ুন- Viral Video: একরত্তির পিঠে মালিশ করে দিচ্ছে বিড়াল, পোষ্যের ম্যাসাজ করার কায়দায় মুগ্ধ নেটিজ়েনরা

আরও পড়ুন- Viral Video: মই থেকে পড়ে যাচ্ছিলেন সহকর্মী, চোখের নিমেষে ধরে নিলেন যুবক, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral: ‘পুষ্পা রাজ আপুন লিখেগা নেহি’! মাধ্যমিকের খাতা দেখে হতভম্ব শিক্ষক, নেটদুনিয়ায় ছুটল হাসির রোল





Source link