Viral Video: নাইটক্লাবে পুরুষদের টি-শার্টে চুমু খেয়ে লিপস্টিকের দাগ লাগাচ্ছেন মহিলা! ভাইরাল ভিডিয়ো

By | March 26, 2022


এই মহিলার উপর বেজায় চটেছে নেট দুনিয়া।

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই বেশ অদ্ভুত কিছু ভিডিয়ো ভাইরাল হয়, যা দেখে বেজায় চটে যান নেটিজ়েনরা। সম্প্রতি তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, একটি পাবের ভিতর ঘুরে বেড়াচ্ছেন এক মহিলা। নাচই করছেন তিনি। আর তার ফাঁকে সামনে যে পুরুষকে পাচ্ছেন তাঁর টি-শার্টে চুমু খাচ্ছেন। বেশ গাঢ় করে লিপস্টিক লাগিয়েছেন মহিলা। ফলে হাল্কা রঙের টি-শার্টে স্পষ্ট হয়ে বসে যাচ্ছে চুমুর দাগ। পাবে আসা পুরুষদের সমস্যায় ফেলাই নাকি মহিলার উদ্দেশ্যে। এতেই তাঁর মজা। আর সেইজন্য হাতে সামনে যাঁকে পাচ্ছেন চুমু খাচ্ছেন তিনি। পাবের ভিতর অত ভিড়, ধাক্কাধাক্কিতে নাচের মধ্যে সহজে কোনও পুরুষ টেরও পাচ্ছেন না যে তাঁর টি-শার্টে এক মহিলা চুমু খেয়েছেন। আর যতক্ষণে বুঝতে পারছেন ততক্ষণে পাবের অন্য প্রান্তে চলে গিয়েছেন ওই মহিলা।

দেখুন সেই আজব ভাইরাল ভিডিয়ো

এই মহিলা নিছক মজা করেই এমন কাণ্ড করলেও তাঁর এমন আচরণে বেজায় ক্ষুব্ধ নেটিজ়েনরা। এই ভিডিয়ো প্রথমে ভাইরাল হয়েছে টিকটকে। তারপর তা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমে। ওভাবে আচমকা কোনও পুরুষের টি-শার্টে প্রায় লুকিয়ে চুমু খাওয়ার পর দিব্যি হাসতে দেখা গিয়েছে মহিলাকে। আর এতেই আরও ক্ষেপেছে নেট দুনিয়া। নেটিজ়েনরা বলছেন, এটা মোটেও হাস্যকর কাজ নয়, বরং যথেষ্ট অবিবেচকের মতো কাজ। কেউবা বলেছেন, নারীকে চুমু খেতে হলে যদি অনুমতি নেওয়ার প্রয়োজন হয়, তাহলে পুরুষদের ক্ষেত্রেও একই ব্যাপার বজায় থাকা উচিত। নাইটক্লাবে এ ধরনের প্র্যাঙ্ক হয় কিনা তা অনেকেরই জানা নেই। তবে এই ভিডিয়ো দেখার পর যাঁরা নাইট ক্লাবে যান তাঁরা সতর্ক থাকাই ভাল। কারণ এমন কাণ্ড ঘটলে, আর তা আপনার সঙ্গিনীর নজরে এলে প্রথম স্তরে কিন্তু হাজার কথা বলেও বোঝাতে পারবেন না আপনি। অন্তত নেটিজ়েনদের পুরুষ মহল তেমনটাই দাবি করেছেন।

ইতিমধ্যেই তিন লাখের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। মহিলার এমন আচরণ মেনে নিতে পারছেন না কেউই। নিছক মজার কারনে কাউকে বিপদে বা সমস্যায় ফেলা ঠিক কোন ধরনের প্র্যাঙ্ক, সেই প্রশনই তুলেছেন নেটিজ়েনরা। অনেকে আবার এও বলেছেন, নিশ্চয় এর পিছনে অন্য গল্প রয়েছে। নাহলে কেউ কাউকে চুমু খেয়ে যাবে, হোক না সেটা পাবের ভিড়ে বা টি-শার্টে, আলতো ছোঁয়া লাগলেও বোঝা উচিত। সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিয়ো নিয়ে বেজায় দ্বন্দ্ব শুরু হয়েছে নেটিজ়েনদের মধ্যে।

আরও পড়ুন- Viral Video: জলের গভীরে ডুবুরিকে আক্রমণ সোর্ডফিশের! তারপর… ভাইরাল ভিডিয়ো দেখে শিউরে উঠছেন সকলে





Source link