Viral Video: জ্যান্ত সাপকে চিবিয়ে খাওয়ার মরিয়া চেষ্টা ঈগলের, তারপর কী কাণ্ড ঘটল, নিজের চোখেই দেখে নিন

By | June 4, 2022


ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Eagle Trying To Chew Snake: একটি ঈগলকে দেখা গেল জ্যান্ত সাপকে চিবিয়ে খাওয়ার চেষ্টা করতে। কিন্তু সে সাপও যে নাছোড়বান্দাষ প্রাণপণে লড়াই চালিয়ে যাচ্ছে সে। ঈগল ও সাপের এই ভিডিয়োটা একবার দেখুন।

ঈগল এমন একটি শিকারী পাখি, যার পাতলা ডানা তাকে দ্রুত গতিতে উড়তে সাহায্য করে। ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলের জরিপ অনুসারে, ঈগল বিশ্বের 10টি দ্রুততম প্রাণীর ক্যাটাগরিতে অন্তর্ভুক্ত। আপনি জেনে অবাক হবেন যে ঈগলটি 320 কিলোমিটারের বেশি গতিতে উড়তে পারে। শুধু আকাশেই নয়, ঈগল পৃথিবীর দ্রুততম পাখিও বটে।

ঈগল উঁচু আকাশ থেকে তার শিকার দেখে এবং সরাসরি মারাত্মক আক্রমণ করে। আজকাল এমনই একটি ঈগলের ভিডিও ভাইরাল হচ্ছে। যেখানে তাকে একটি বিপজ্জনক সাপ শিকার করতে দেখা যায়। এই ভিডিওটি এমন যে এটি দেখার পরে আপনি হাঁসফাঁস হয়ে যাবেন। আপনি দেখতে পাচ্ছেন যে ঈগল সাপটিকে তার নখর দিয়ে চেপে জীবিত চিবানোর চেষ্টা করছে। এই সময়, সাপ তার ভয়ঙ্কর রূপ দেখায়।

ভিডিওতে দেখা যায়, ঈগল একটি বিপজ্জনক সাপকে তার নখর দিয়ে চেপে ধরছে। সে তার ধারালো ও সূক্ষ্ম চঞ্চু দিয়ে সাপটিকে চিবানোর চেষ্টা করে। সে সাপের ফণা অনেকবার আক্রমণ করে। এই সময়, সাপ তার ভয়ঙ্কর রূপ দেখায় এবং মুখ খুলে ঈগলের উপর প্রতিশোধ নেয়। যদিও সে ঈগলকে আক্রমন করতে পারে না, কিন্তু তার ভয়ঙ্কর রূপ দেখে একজনের ঘুমহীন রাত হতে পারে।

প্রকৃতি_ওকে নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যায়, ঈগলের নখরে আটকে থাকার কারণে সাপটি ভুগছে এবং ঈগল তাকে ক্রমাগত আক্রমণ করতে থাকে। এর পরেও শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়াই করে সাপ। যাইহোক, ঈগল যেভাবে তাকে তার থাবায় খারাপভাবে চেপে ধরেছে তাতে সাপটি কিছু করতে অক্ষম মনে হচ্ছে। ভিডিওটি এতটাই অসাধারণ যে এটি এখন পর্যন্ত কয়েক হাজার ভিউ পেয়েছে।





Source link