Viral Video: কানের পাশ দিয়ে বেরিয়ে গেল মৃত্যু! বাসের ধাক্কায় দু’টুকরো সাইকেল, বরাতজোরে প্রাণে বাঁচল ৯ বছরের ছেলে

By | March 25, 2022


মৃত্যুর সঙ্গেই সাক্ষাৎ যেন! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

মৃত্যু যেন ঠিক কানের পাশ দিয়ে বেরিয়ে গেল! সাইকেল (Cycle) নিয়ে তরতর করে আসাই যেন কাল হল ৯ বছরের একটি ছেলের। প্রথমে তার ধাক্কা লাগল একটি মোটরবাইকের সঙ্গে। আর তারপরই বাসের (Bus) সঙ্গে যেন ধাক্কা লেগেও লাগল না। তার সাইকেলটা ছিটকে গেল বাসের সজোরে ধাক্কায়। আর তাতেই যেন বরাতজোরে বেঁচে গেল ওই ছেলেটি। এ যেন ঠিক মৃত্যুর সঙ্গে সাক্ষাৎ! তাও মৃত্যু তাকে গ্রাস করতে পারল না শেষমেশ। নেটিজেনরা বলছেন, “এমন কপাল সবার হয় না! ভাগ্যের জোরেই বেঁচে গিয়েছে ছেলেটি।”

ট্যুইটারে এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ব্যাপক ভাইরাল হয়েছে। আর সেই ভিডিয়ো দেখে যেন নিজের চোখকেই বিশ্বাস করা যাচ্ছে না যে, এমন দুর্ঘটনা থেকেও ফিরে আসা যায়! ২০ মার্চ রবিবার এই ঘটনাটি ঘটেছে। কেরালার কান্নুরের তালিপারাম্বার কাছে চোরুক্কালা নামক একটি জায়গাতেই এই ভাবে বেপরোয়া সাইকেল চালিয়েও বাসের ধাক্কা এড়িয়ে যায় ৯ বছরের একটি ছেলে।

ভিডিয়োটা যখন শুরু হয়, তখন দেখা একটি বাইক আসছে। আর তারই পিছনে আসছে একটি লাল-সাদা বাস। হঠাৎ করেই দেখা যায়, গাছের পাশ থেকে একটি সাইকেল জোরে বেরিয়ে এল রাস্তা পারাপারের জন্য। প্রথমে ছেলেটি সাইকেল নিয়ে মোটরবাইকে ধাক্কা মারে। সাইকেলটি রাস্তায় পড়ে যায়, আর রাস্তার ওপারে পড়ে যায় ছেলেটি। চোখের পলক পড়তে না পড়তেই নিমেষে বাস আসে এবং সাইকেলটি রীতিমতো পিষে দেয়। আর তাতেই বেঁচে যায় ওই ছেলেটি।

কেরালার স্টেট বাস ছিল ওটি। সৌভাগ্যক্রমে ছেলেটি বাইকে ধাক্কা মেরেছিল। আর সামান্য দেরি হলেই সোজা বাসের সঙ্গে ধাক্কা লাগত তার। আর বাইকের সঙ্গে ধাক্কা লাগার ফলেই তার সাইকেলটি পড়ে যায় এবং সেও রাস্তার আর এক প্রান্ত পড়ে যায়। বাসটি যখন চলে যায়, তখন দেখা যায় রাস্তার মাঝখানে পড়ে রয়েছে তার সাইকেল। আর সে রাস্তার ওপারে ধীরে ধীরে ওঠার চেষ্টা করছে এবং পুরো ঘটনাটা যেন হজম করতে পারছে না।

অনেকের কাছেই অবিশ্বাস্য মনে হয়েছে যে, কী ভাবে ছেলেটি তার প্রাণ ফিরে পেল! আর তাই বাসটি যখন বেরিয়ে যায়, তখন স্থানীয় অনেক মানুষকেই ছেলেটির কাছে আসতে দেখা যায়। তবে রাস্তায় পড়ে থাকা তার সাইকেলটি এক্কেবারে দু’টুকরো হয়ে গিয়েছে। এই ভিডিয়ো যেন কয়েক সেকেন্ডের জন্য নেটাগরিকদের ঘুম কেড়ে নিয়েছে। ট্যুইটারে সাফা নামক একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। বহু মানুষ কমেন্ট করেছেন, লাইকও করেছেন অনেকে।

আরও পড়ুন: রাস্তায় জমা কাদা জল! স্প্যাইডারম্যানের রূপেই সাইকেল নিয়ে রাস্তা পার হলেন যুবক, দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: ফটোশুট বলে কথা! ক্যামেরা হাতে বসে ফটোগ্রাফার, রাস্তার মাঝেই নাচ শুরু বঙ্গ তনয়ার

আরও পড়ুন: পোষ্য ময়ূরকে কোলে নিয়ে প্লেনে চড়লেন মহিলা! ‘যদি নাচতে শুরু করে দেয়’, আশঙ্কা নেটিজেনদের





Source link