Viral News: ‘আপনার ইমেজ খুব নোংরা’, কাস্টিং ডিরেক্টরের মন্তব্য শুনে কী বলেছিলেন অভিনেত্রী উর্ফি জাভেদ?

By | April 2, 2022


উরফি জাভেদ, এক কথায় বলতে গেলে ওটিটি বিগ বস দুনিয়ায় ঝড় তোলা এই সেলেবকে নিয়ে বতর্কের অন্ত নেই। কখনও তিনি নিজেই প্রসঙ্গ, কখনও আবার তাঁকে ঘিরে কোনও মন্তব্যকে কেন্দ্র করে তৈরি খবরের শিরোনাম। উরফি জাভেদ মানেই এক কথায় বলতে গেলে কন্ট্রোভার্সি। প্রতিটা ধাপে ধাপে তিনি যেভাবে নিজেকে প্রমাণ করার চেষ্টা করে চলেছেন ছকভাঙা ফ্যাশন দিয়ে, তা যে খুব একটা ভাল চোখে দেখছে না নেটিজেনদের একাংশ তা ইতিমধ্যেই প্রমাণিত।

উরফি জাভেদ সদ্য ডিজাইনার ফারহা খান আলির সঙ্গে বচসায় জড়িয়ে খবরের শিরোনামে এসেছেন। এবার তিনি সকলের নজরের কেন্দ্রে এসেন কাস্টিং কাউচের শিকার হওয়ার অভিজ্ঞতা নিয়ে। বি-টাউনে কাজ পাওয়া বা টিকে থাকাটা কতটা চ্যালেঞ্জের তা আগে বহু সেলেব প্রমাণ করার চেষ্টা করেছেন, এই নিয়ে মুখ খুলেছেন। তবে এবার উরফি জানালেন তাঁর ফ্যাশনই না কি তাঁর জীবনের অভিশাপে পরিণত হয়েছে।

কীভাবে! তিনি জানান, একজন কাস্টিং ডিরেক্টরের সঙ্গে কথা বলার সময়, উরফিকে বলা হয়, তাঁর ইমেজ না কি খুব একটা ভাল নয়। আর ঠিক সেই কারণেই তিনি নাকি কোনওদিন কাজ পাবেন না। আর এই কথা শোনা মাত্রই চুপ থাকার মেয়ে উরফি নন। তিনি পাল্টা উত্তর দিয়ে জানান, নোংরা মানেটা কি! তাঁকে একটি অ্যাডাল্ট ছবির প্রস্তাব দেওয়া হচ্ছিল, যা শোনা মাত্রই তিনি তা ফিরিয়ে দেন, এবং সেই কাস্টিং ডিরেক্টরকে জানান, এই ধরনের চরিত্রে তিনি স্বাচ্ছন্দ বোধ করেন না। তিনি এই ছবি ধরনের ছবিতে কাজ করতে পারবেন না। এদিন উরফি আরও স্পষ্ট করে জানান, ‘আমার পোশাক খোলামেলা মানেই যে আমি এই ধরণের চরিত্রের জন্য প্রস্তুত, এটা মনে করাই ভুল। আমি কাউকে ঠিক বা ভুল বলছি না, শুধু মাত্র আমি রাজি নই।’

আরও পড়ুন- Tota Roy Choudhury:  টালিগঞ্জের মানুষ কাঁকড়া, কেন বললেন টোটা রায়চৌধুরী

আরও পড়ুন- Tabu-Ali Fazal-Vishal Bharadwaj: টাব্বু চললেন কানাডা, সঙ্গে আলি ফয়জল





Source link