Viral News: ‘অর্থের অভাবে এ সব করতে বাধ্য হয়েছি’, আত্মহত্যার কথা ভাবতেও পিছু পা হননি উরফি

By | April 8, 2022


বি-টাউনের বিতর্কিত সেলেব মানেই বর্তমানে একটাই নাম সবার আগে চোখে পড়ে, আর তা হল উরফি জাভেদ। একের পর এক পোশাক বিতর্কে বারে বারে জড়িয়েছে যাঁর নাম। ঝড়ের গতীতে ভাইরাল হয়ে ওঠা সেলেব স্টারের মধ্যে উরফি যেন অন্যতম। তাঁর ফ্যাশন যেমন প্রতিটা পদক্ষেপে থাকে লাইম লাইটে, ঠিক তেমনই প্রতিটা পদে পদে নিজেকে প্রমাণ করতে গিয়ে ট্রোলিং-এর শিকার হতে হয় তাঁকে।

শরীরের খোলা অংশ নিয়ে নানা কুমন্তব্য যেন তাঁর নিত্য সঙ্গী। তবে এই সব বিষয় নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই তাঁর। উল্টে উরফি জানান, তাঁর স্বপ্ন অনেক বড় কিছু হওয়ার। তাঁর স্বপ্ন প্রতিটা পদে পদে নিজেকে প্রমাণ করে ভাল কাজ দর্শকদের উপহার দেওয়ার। সদ্য নিজের জীবনের স্ট্রাগেল নিয়ে মুখ খুলল্ন এই সেলেব স্টার। তিনি জানান, অর্থের অভাবে ছোট ছোট যা পাঠ তিনি পেতেন তাই করতে বাধ্য হয়েছিলেন। কিন্তু বাড়ি ছেড়েছিলেন, অনেক বড় কিছু হওয়ার স্বপ্ন বুকে নিয়ে। স্থির করেছিলেন, না হয় তিনি বড় কিছু করে দেখিয়ে দেবেন, নয়তো তিনি আত্মহত্যার পথই বেছে নেবেন। সদ্য নিজের জীবনের কঠিন অধ্যায়, লড়াই নিয়ে মুখ খোলেন উরফি জাভেদ। একটা ভাল কাজের অপেক্ষায় এখনও উরফি।

সিনে দুনিয়ায় নেই পরিচিতি, তবে ফ্যাশন দুনিয়ায় ঝড় তুলেছে বর্তমানে উরফি জাভেদ। যা নিয়ে বতর্কের সৃষ্টি হলেও নজর হটছে না তাঁর উপর থেকে কারুরই। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এক একটি পোস্ট ঘিরে লাইকের বন্যা। তবে তাঁর পরিচিতি এখানেই ইতি থাক, এমনটা তিনি চান না। প্রতিটা মুহূর্তে তিনি ঠিক কতটা মানসিক যন্ত্রণা দিয়ে গিয়েছেন, তা নিজেই প্রকাশ্যে জানান সেলেবস্টার। সম্প্রতি মিস মানিলীর সঙ্গে কথোপকথনে এমনভাবেই নিজেকে উজার করে দিলেন বিগ বস স্টার। জানান, ‘জীবনে অনেক বড় কিছু করার স্বপ্ন দেখেছি, কিন্তু টাকার অভাবেই এমন ছোট ছোট চরিত্রে কাজ করতে বাধ্য হয়েছি প্রতিটা মুহূর্তে।’

আরও পড়ুন- Viral News: টেলি-দুনিয়ার নয়া নাগিন তেজস্বী, প্রতি সপ্তাহে কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বিগ বস স্টার

আরও পড়ুন- Bollywood Gossip: প্লাস্টিক সার্জারি কেবল গুজব, লুক পরবর্তীতে কোন সাফাই দিলেন বাণী

আরও পড়ুন- Salman Khan Dark Secrete: কয়েদি নম্বর ১০৬, এই পরিচয়েই জেলে রাত কাটিয়েছিলেন সলমন খান



Source link