Vikrant Massey Gulzar: জন্মদিনের সেরা উপহার কী পেলেন বিক্রান্ত?

By | April 4, 2022


মেঘনার সঙ্গে বিক্রান্ত

৩৫তম জন্মদিন ছিল বিক্রান্ত মেসির রবিবার। এই জন্মদিন তাঁর কাছে খুব স্পেশ্যাল করে দিলেন মেঘনা গুলজার। মেঘনার সঙ্গে তিনি ‘ছপাক’ ছবিতে কাজ করেন। তাঁর বিপরীতে ছিলেন দীপিকা পাড়ুকোন। একজন অ্যাসিড আক্রান্তের ভূমিকায় অভিনয় করেন দীপিকা ছবিতে। লক্ষ্মী আগরওয়ালের সত্যি ঘটনাক উপর তৈরি ছবিতে বিক্রান্ত গুরত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন।

নিজের ইনস্টাগ্রামে বিক্রান্ত বন্ধু আর সহশিল্পীদের পাঠানো শুভেচ্ছা বার্তা ভাগ করে নিচ্ছিলেন। এই সময়ই তিনি খুব মুল্যবান একটি উপহার পেয়েছেন মেঘনা থেকে, সেটাও তাঁর স্টোরিতে ভাগ করেন। কী সেই মুল্যবান উপহার?

মেঘনার বাবা পরিচালক, চিত্রনাট্যকার, গীতিকার গুলজার সাহেবের ব্যবহৃত জুতো। জুতো আর মেঘনার লেখা একটা নোটও বিক্রান্ত ইনস্টা-স্টোরিতে দেন। যেখানে লেখা ছিল, “প্রিয় বিক্রান্ত, অনেক দিনের জমে থাকা একটা কাজ অবশেষে আজ আমি করতে পেরে খুব খুশি। জন্মদিনের অনেক শুভেচ্ছা, ভালবাসা আর আশীর্বাদ, মেঘনা”।

vikrant massey 1200

গুলজার সাহেবের সেই জুতো

বিক্রান্ত মেঘনার লেখায় উত্তর দিয়েছেন, “গুলজার সাহেবে ব্যবহৃত জুতো পাওয়া খুবই ভাগ্যের”।

স্ত্রী শীতল ঠাকুর, সারা আলি খান, অনুষ্কা শর্মা, ভিকি কৌশল, কৃতী খারবান্দা প্রমুখ তাঁকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠান। বিক্রান্ত তাঁর কেরিয়ার শুরু করেন টেলিভিশন থেকে। ‘ধরম বীর’, ‘বালিকা বধূ’-র মতো বেশে কয়েকটি ধারাবাহিকে তাঁর কাজ আজও দর্শক মনে রেখেছে. রণবীর সিং, সোনাক্ষী সিনহা অভিনীত ‘লুটেরা’ ছবি দিয়ে তাঁর সিনেমা যাত্রা শুরু। এরপর সিনেমা-ওয়েব সিরিজ মিলিয়ে এখন তিনি বহু পরিচালকের পছন্দের তালিকায় নাম লিখিয়েছেন।

আরও পড়ুন-Randhir Kapoor-Ranbir-Alia: এ কী বলছেন রণধীর কাপুর ভাইপো রণবীরের বিয়ে নিয়ে!

আরও পড়ুন-Yami Gautam: আবার সোশ্যাল মিডিয়াতে হ্যাকিং, এবার শিকার ইয়ামি গৌতম

আরও পড়ুন-Malaika Arora-Arjun Kapoor: হাসপাতাল থেকে ছুটি, কার সঙ্গে বাড়ি ফিরলেন মালাইকা?



Source link