Trolling: মুখে হাসি ফিরতেই কড়া সমালোচনার শিকার শেহনাজ, পাল্টা জবাবে সিদ্ধার্থকেই অস্ত্র করলেন পঞ্জাব-ক্যাট

By | March 26, 2022


শেহনাজ গিল, এই নামটার সঙ্গে দর্শকদের পরিচয় ঘটে বিগ বসের ঘর থেকেই। তখন থেকেই শুরু পথচলা, এক পা এক পা করে নিজেকে গড়ে পিঠে নেওয়ার পালা, বেজায় ব্যস্ত কখন শেহনাজ, নিজের ফিগার নিয়ে বিন্দুমাত্র চিন্তিত ছিলেন না তিনি। তবে সময়ের ফেরে সঙ্গী হয়ে উঠেছিলেন সিদ্ধার্থ শুক্লা। যিনি চেয়েছিলেন শেহনাজকে অন্য লুকে দেখতে, তাঁকে তৈরি করে দিতে বলিউডের জন্য, শরীর নিয়ে কোনও ট্রোল নয়, বা তাঁর সরল মনকেও যেন কেউ অস্ত্র না করে, এমনই অঙ্গীকারে সিদ্ধার্থ ছিলেন প্রতিজ্ঞাবদ্ধ, ধীরে ধীরে তাঁরা হয়ে উঠলেন সকলের প্রিয় জুটি সিডনাজ।

তাঁদের নিত্য নতুন কাণ্ডে বেজায় মজে থাকত ভক্তমহল। তবে বাস্তবের মাটিতে যখন সেই জুটি সবে মাত্র সবটা গোছানোর পরিকল্পনা করছেন, ঠিক তখনই ঘটে ছন্দপতন, চলার পথে ইতি টানেন সিদ্ধার্থ শুক্লা। পলকে পাল্টে যায় শেহনাজের চেনা মুখ। খবর মেলে দীর্ঘ দিন নাকি তিনি খাওয়া ছেড়ে দিয়েছেন, বাড়িতে ডাক্তার আসছে, তখনই মিলতে থাকে ঝড়ের গতীতে সমবেদনা, প্রত্যেকেই শেহনাজকে মন শক্ত করতে বলে, প্রত্যেকেই শেহনাজকে উপদেশ দেয় কাজ শুরু করার, তবে তা যে কেবল মুখের কথাই ছিল, এবার নেট দুনিয়া তা হাতে নাতে প্রমাণ করল।

সদ্য ছন্দে ফিরছিল শেহনাজ, ধীরে ধীরে শুরু করেছেন কাজ, মুখে ফিরেছে খানিক হাসি, আর এতেই রাগ নেটবাসীদের, কেন! এত তাড়াতাড়ি সবটা ভুলে গেল সে! ট্রোলের মুখে আরও প্রশ্নের ঝড়, কীকরে এত ভালো আছে শেহনাজ! তবে তাঁকে যে লড়াতে শিখিয়ে দিয়ে গিয়েছেন সিদ্ধার্থ, সেই প্রমাণ এবার নিজেই দিয়ে বসলেন শেহনাজ, সাফ জানিয়ে দিলেন, সিদ্ধার্থ কোনও দিন চাননি তাঁর মুখ থেকে হাসি হাসিয়ে যাঁক, সিদ্ধার্থ চেয়েছিলেন সর্বদাই তিনি হাসিখুশি থাকুক। আর এতেই প্রমাণ মেলে শেহনাজ এবার মানসিকভাবে সম্পূর্ণ প্রস্তুত কাজে ফেরার।

আরও পড়ুন- Bollywood Controversy: ষড়যন্ত্রের শিকার কাজল! বলিউড কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন শাহরুখ! স্বীকার করেন কিং খান

আরও পড়ুন- Astrology Prediction: সত্যিই মালাইকাকে বাড়ির বউ করবে অর্জুন! না কি লিভইন-এই সম্পর্কের ইতি, কী রয়েছে ভাগ্যচক্রে!

আরও পড়ুন- Shahrukh Khan-Pathan-Mannat: ‘পাঠান’ না চললে কি শাহরুখকে বিক্রি করতে হবে সাধের ‘মন্নত’? উত্তর দিয়েছেন স্বয়ং কিং খান





Source link