The Kapil Sharma Show: বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’, কপালে কী আছে অর্চনা পুরান সিংয়ের?

By | March 31, 2022


‘দ্য কপিল শর্মা শো’।

আলি, উপাসনা সিং, সুনীল গ্রোভার, সুমনা চক্রবর্তী… পর পর চারজন অভিনেতা ছেড়েছেন ‘দ্য কপিল শর্মা শো’। শোয়ের অতিথি অর্চনা পুরান সিং। শো বন্ধ হলে তিনি কী করবেন, জানালেন নিজেই। কিছুদিন আগের খবর। ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর প্রোমোশন থেকে বিরত ছিলেন কপিল শর্মা ও তাঁর শো। এরপরই খবর আসে, কপিল শর্মার শো নাকি বন্ধ হয়ে যাবে। তবে এই কথা পুরোপুরি সত্যি নয়। শো বন্ধ হচ্ছে, কিন্তু বরাবরের জন্য নয়। জানা গিয়েছে, সময়ের জন্য শোয়ের সম্প্রচার বন্ধ থাকবে। সেই সময় কপিল ও তাঁর গোটা টিম থাকবেন আন্তর্জাতিক ট্যুরে। ফলে শোয়ের শুটিং করা সম্ভব হবে না তাঁদের পক্ষে। জানা গিয়েছে, এই আন্তর্জাতিক ট্যুরে যাচ্ছেন না অর্চনা পুরান সিং। ফলে তাঁর হাতে কাজ থাকছে না। এই সময়টায় কী করবেন অর্চনা। জানিয়েছেন নিজেই।

অর্চনা বলেছেন, অনেকদিন সিনেমায় কাজ করেননি তিনি। ফলে ছবির চিত্রনাট্য পড়া শুরু করেছেন। কিছু প্রজেক্টে কাজের আগ্রহ প্রকাশ করেছেন অর্চনা। খুব তাড়াতাড়ি ছবিতে কাজ করতে শুরু করবেন তিনি।

কপিল শর্মার শো থেকে সময় বের করতে পারতেন না অর্চনা। নিত্যদিন শুটিং হত। তাঁকে সেই শুটিংয়েই হাজির থাকতে হত। কিন্তু যেহেতু কিছুদিনের জন্য শো বন্ধ হচ্ছে, অর্চনাও সময় পাচ্ছেন অন্য কাজ করার।

কিছুদিন আগের খবর। মনে দুঃখ নিয়ে অভিনেত্রী সুমনা চক্রবর্তী ছেড়েছেন ‘দ্য কপিল শর্মা’ শো। শোয়ে নানা ধরনের মজা করতেন সুমনা। কপিলের সঙ্গে চলত তাঁর অনস্ক্রিন খুনসুটি। তবে চলতি সিজ়নে মাত্র একটি-দুটি এপিসোডে দেখা যায় তাঁকে। এতটাই কম ফোকাস পেয়েছেন, যে লোক প্রায় ভুলেই গিয়েছিলেন সুমনাও ‘দ্য কপিল শর্মা’ শোয়েরই অংশ।

একে-একে মহিলা অভিনেতারা ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে চলে গিয়েছেন। তাতে অনেকের মনে হতে শুরু করেছে, এই শোটিতে পুরুষের আধিপত্যই বেশি। তাই জন্যই কি আন্তর্জাতিক ট্যুর থেকে বিরত থাকছেন অর্চনা?

আরও পড়ুন: Chris Rock-Will Smith: চড় খেয়ে এখনও ধাতস্থ হতে পারেননি ক্রিস রক, মন খারাপের কথা জানিয়েছেন নিজের কমেডি শোয়ে

আরও পড়ুন: Samadipta Mukherjee: রোগের কারণে উঠে যায় চুল! নিজের অত লম্বা কেশ দান ‘লতাপ্রিয়া’ সমদীপ্তার, দিলেন গুরুত্বপূর্ণ বার্তা

আরও পড়ুন: Abhishek Chatterjee: অভিষেকের গালে চুম্বন, বুঝতে পারলেন না স্ত্রী সংযুক্তা, ইসমার্টা জোরি-র ঝলকে চোখ ভিজল ভক্তদের



Source link