The End: এই টাকায় হয়ে যাবে একটা পুরো ছবির শুট, ‘দ্য এন্ড’ সিরিজের জন্য কত কোটি পারিশ্রমিক হাঁকলেন অক্ষয়

By | April 5, 2022


দ্য এন্ড, গত দুবছর ধরে এই সিরিজ নিয়ে কাজ করার কথা চলছে অক্ষয় কুমারের। প্রতিটা পদে পদে নতুন ছবির খবর নিয়ে হাজির হচ্ছেন এই সেলেব। বি-টাউনের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত সেলেবের তালিকায় থাকা অন্যতম স্টার হলেন এখন অক্ষয় কুমার। একের পর এক ভাল ছবি উপহার দিয়ে ক্রমেই তিনি সকলের নজরে নিজেকে সেরার সেরা প্রমাণ করেছে। আর তার জেরেই বক্স অফিসে অক্ষয়ের ছবি মানেই একশো কোটির ঝড়। পাইপ লাইনে থাকা একাধিক ছবিকে ঘিরে এখন সর্বদাই খবরের শিরোনামে থাকেন আক্কি।

এই অক্ষয় কুমারকে ফ্রেম করেই এবার ওটিটি ব্যবসায় ঝড় তোলার পরিকল্পনা। গত দুবছর আগেই স্থির হয়েছিল দ্য এন্ড সিরিজে কাজ করবেন অক্ষয় কুমার। মোটের ওপর কোথাও গিয়ে যেন সেই ছকে বাঁধা পড়তে বেজায় নারাজ রয়েছেন অক্ষয় কুমার। কারণ একটাই তিনি মনে করেন, ওয়েব সিরিজের কাজ করাটা বেশি চ্যালেঞ্জের। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এক একটি ছবির মত মটেই সহজ গতে বাঁধা নয় সিরিজের কাজ। আর তাই স্থগিতই রেখেছেন তিনি এই সিরিজের কাজ। আর তার কারণেই তিনি পকেটে পুরেছেন মোটের ওপর ৯০ কোটি টাকা।

যা দিয়ে রীতিমত তৈরি হয়ে যেতে পারে এক একটি বড় ছবিও। কিন্তু অক্ষয় কুমার সেই ছকেই নিজেকে বেঁধে এবার এক ধাক্কায় বাড়িয়ে দিলেন নিজের বাজার দর। সকলে ধীরে ধীরে ওটিটিতে হাত পাকালেও, তিনি কোথাও গিয়ে যেন এই প্রসঙ্গে খুব একটা নজর দিতে ইচ্ছুক নয়। সিরিজের নাম দ্য এন্ড। ২০১৯ সাল থেকে যা কেবলই পিছিয়ে যাচ্ছে নানা কারণে। প্রথম প্রসঙ্গ ছিল করোনা ভাইরাস, সেই পরিস্থিতি স্বাভাবিক হতেই কোথাও গিয়ে যেন ওটিটির কাজ আর শুরু হচ্ছে না। অবশেষে মুখ খুলে তিনি জানিয়ে ছিলেন, দ্য এন্ড সিরিজের স্ক্রিপ্ট মোটেও পছন্দ নয়।

আরও পড়ুন- Viral News: টেলি-দুনিয়ার নয়া নাগিন তেজস্বী, প্রতি সপ্তাহে কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বিগ বস স্টার

আরও পড়ুন- Bollywood Gossip: প্লাস্টিক সার্জারি কেবল গুজব, লুক পরবর্তীতে কোন সাফাই দিলেন বাণী

আরও পড়ুন- Salman Khan Dark Secrete: কয়েদি নম্বর ১০৬, এই পরিচয়েই জেলে রাত কাটিয়েছিলেন সলমন খান



Source link