Summer Hairstyle 2022: গরমে নজর কাড়তে বদলে ফেলুন হেয়ারস্টাইল! নয়া লুকে কোন স্টাইল আপনার জন্য উপযুক্ত, দেখুন…

By | April 3, 2022


দীপিকা পাড়ুকোন

মসৃণ ও স্ট্রেট চুল পেতে কে না চায়। তবে গ্রীষ্মকালে চুলকে পরিপাটি করে বাধলে গরম (Summer Season) অনেকটা কম লাগে। শুধু তাই নয়, গরমে হালকা অনুভূতির জন্য বলিউডের সেলেবরা নানান ধরেনর হেয়ারস্টাইল (Hairstyles) করে থাকেন। চুলকে কেন্দ্র করে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্টরা এক নয়া লুক তৈরি করেন।

এই গরমে চুল না কেটে সুন্দর সুন্দর হেয়ারস্টাইল শিখে নিতে পারেন। বিনুনি , খোঁপা থেকে শুরু করে ঢেউ খেলানোর মত স্টাইল সকলের নজরে পড়বেন, তা বলার অপেক্ষা রাখে না। বলিউডের বেশ কয়েকজন সেলেব্রিটির হেয়ারস্টাইল ফলো করে গ্রীষ্মে নতুন লুক আনতে পারেন।

অর্ধেক পনিটেল- পশ্চিমী পোশাকের সঙ্গে সুন্দর করে অর্ধেক পনিটেল বেশ স্টাইলিশ লাগে। এই ধরনের চুলের জনপ্রিয়তা ধীরে ধীরে বাড়ছে। যাঁরা চুল বাধতে বেশ অলস বোধ করেন, তাঁরা এই স্টাইল ট্রাই করতে পারেন।

বিচ ওয়েভিং হেয়ারডো- অনেকেই ঘন ও লম্বা চুল পছন্দ করি। তবে গ্রীষ্মের সময় সবসময় খুলে রাখা মানেই ঘাম, ধুলোবালি ও দূষণের সংস্পর্শে এসে চুলের নানান সমস্যা তৈরি হয়। দীপিকা পাড়ুকোনের মত এমন হেয়ারস্টাইল কিন্তু সকলের কাছই নজরকাড়া। চেহারায় ও মুখে অন্য নুল আনকে এই হেয়ারস্টাইল বেশ দারুণ।

ফ্রিঞ্জ ফিচারিং –– চোখ ও মুখের আকারের সঙ্গে মানানসই এই হেয়ারস্টাইলটি বেশ আকর্ষণীয়। প্রতিদিন চুলের সমস্যা থেকে মক্তি পেতে ও চুলের যত্নের উপর ভিত্তি করে মুখের আকৃতি ও পছন্দসই চুলের স্টাইল বেছে নিতে পারেন।

টপ নট ফিচারিং- গরমকালে চুলের জন্য কষ্ট আরও বেড়ে যায়। হেয়ার ডাউন করে হেয়ারস্টাইল করার কোনও ইচ্ছে থাকে না। তবে পনিটেল করে থাকলে কিছুটা হলেও আরামদায়ক। টপ নট করে পনিটেল এখন বেশ ট্রেন্ডি। কম সময়ে চুলকে আরও স্টাইলিশ করতে প্রিয়াঙ্কা চোপড়ার মত হেয়ারস্টাইলটি করতে পারেন।

মিডল-পার্ট হেয়ারডো- পরিস্কার মুখের জন্য স্লিমিং, সমসাময়িক এই হেয়ার্স্টাইল বেশ মজাদার। স্মার্ট ও ফ্যাশনেবল লুকের জন্য এই ধরনের স্টাইল বেশ মানানসই। রক ও স্মার্ট লুকের জন্য যেমন ফ্যাশনেবল পোশাকের প্রয়োজন, তেমনি চুলের স্টাইলেরও সঠিক পছন্দ থাকা দরকার।

স্টাইল করে বিনুনিও বেশ জনপ্রিয়- ঘন চুলে বিনুনির স্টাইলকে বজায় রাখা বেশ কঠিন, কিন্তু অল্প সময়ের মধ্যে চুলের স্টাইল কেমন হবে, পোশাকের সঙ্গে মানানসই হবে কিনা তা দেখে নিন আগেই। ১০ মিনিটের মধ্যে হেয়ারস্টাইলের জন্য এই বিনুনি বেশ গ্রহণযোগ্য।

আরও পড়ুন: Chaitra Navratri 2022: নবরাত্রির প্রথমদিন শুরু করুন সিলভার রঙের আউটফিট দিয়ে! কেমন হবে সাজ, দেখুন এখানে…





Source link