Sudipta Chakraborty: ‘একবার যখন ঘাড়ে চেপেছি, আর নামছি না’, স্বামী অভিষেককে কেন বললেন সুদীপ্তা?

By | May 16, 2022


সুদীপ্তা চক্রবর্তী ও অভিষেক সাহা।

Sudipta Chakraborty: এই মুহূর্তে একটি বাংলা ছবির শুটিংয়ে লন্ডনে গিয়েছেন সুদীপ্তা। সেখান থেকেই এই পোস্ট করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী।

টলিউডের আদর্শ কাপল তাঁরা। সুখে-শান্তি সংসার করছেন দুই প্রতিভাবান তারকা। স্ত্রী জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। স্বামী পরিচালক। তাঁদের একটি ছোট্ট মেয়ে আছে, শাহিদা। সেও অভিনয় করে ফেলেছে ছোট্ট বয়সে। সুমন ঘোষের ‘সার্চিং ফর হ্যাপিনেস’ ছবিতে। কথা হচ্ছে সুদীপ্তা চক্রবর্তী ও তাঁর স্বামী অভিষেক সাহাকে নিয়ে। আজ অভিষেকের জন্মদিন। তাঁর সঙ্গে একটি সুন্দর ছবি পোস্ট করে একটি মজার ক্যাপশন লিখেছেন সুদীপ্তা। কী লিখেছেন তিনি?

সুদীপ্তা তাঁর ফেসবুক ওয়ালে লিখেছেন:
এই মুহূর্তে যদিও অনেক দূরে আছি,
তবুও ঘাড়টা এমনি করেই ধরে আছি জেনো।
একবার যখন ঘাড়ে চেপেছি, আর নামছি না !!
শুভ জন্মদিন পার্টনার!!

কিছুদিন আগেই ছিল সুদীপ্তা ও অভিষেকের বিবাহবার্ষিকী। এ দিকে সুদীপ্তা লন্ডনে, অভিষেক বর্ধমানে ও মেয়ে কলকাতায়। ভিডিয়ো কলে কথা বলছিলেন তাঁরা। স্ক্রিন শট তুলেছিলেন সুদীপ্তা। সেই ছবিগুলি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, “এভাবেই আমি আমার বিবাহবার্ষিকী পালন করলাম।”

কেবল তাই নয় সায়ন্তন ঘোষালের ছবিতে অভিনয় করছেন সুদীপ্তা। তাই তিনি গিয়েছেন লন্ডন। শুটিংয়ের ফাঁকে দারুণ সময় কাটাচ্ছেন অভিনেত্রী। সেই সব ছবিও তিনি শেয়ার করছেন তাঁর ফেসবুক ওয়ালে। প্রতিনিয়ত পোস্ট করছেন সেই সব ছবি। দিদি বিদীপ্তা চক্রবর্তীও গিয়েছেন লন্ডনে। তিনিও শুটিং করছেন। সোমবার (১৬.০৫.২০২২) দিদির সঙ্গে সুরির বক্স হিলে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। ছবি তুলে পোস্ট করেছেন কিছুক্ষণ আগেই। সব মিলিয়ে ভালই কাটছে অভিনেত্রীর। একদিকে যেমন কাজ সামলাচ্ছেন, অন্যদিকে ভুলছেন না প্রিয়জনদের। একেই বোধ হয় বলে কাজ ও ফ্যামিলিকে ব্যালেন্স করা।

এই খবরটিও পড়ুন





Source link