Singer KK Death Live Updates: CMRI হাসপাতালে প্রয়াত শিল্পীর স্ত্রী-পুত্র-কন্যা

By | June 1, 2022


  • 01 Jun 2022 10:56 AM (IST)

    শিল্পীর স্ত্রীয়ের সঙ্গে দেখা করতে পারেন মুখ্যমন্ত্রী

    ‘শেষ দেখা দেখতে চাই’, কেকে-এর প্রয়াণে বাঁকুড়ার কর্মিসভা থেকে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শিল্পীর স্ত্রীয়ের সঙ্গে দেখা করবেন তিনি। তাঁর সঙ্গে ইতিমধ্যেই কথা হয়েছে তাঁর। দমদম বিমানবন্দরে গান সেলুট দেওয়া হতে পারে শিল্পীকে।

  • 01 Jun 2022 10:13 AM (IST)

    সিএমআরআই হাসপাতালে কেকে-র পরিবার

    সিএমআরআই হাসপাতালে পৌঁছলেন কেকে-এর স্ত্রী-পুত্র ও কন্যা। হাসপাতালেই শায়িত রয়েছে কেকে-এর নিথর শরীর।

  • 01 Jun 2022 10:09 AM (IST)

    ‘দুঃখ দেয়নি, ক্ষতি করেনি, কারও সঙ্গে উনিশ-বিশ হয়নি মানুষটার’

    ভরা মঞ্চ। গান গাইতে উঠেছিলেন তিনি। গেয়েও চলেছিলেন একনাগাড়ে। কিন্তু সেই গানই যে তাঁর শেষ গান হয়ে উঠবে কেউ কি ভাবতে পেরেছিলেন। দুই সন্তান আর স্ত্রী কিছুতেই হিসেব মেলাতে পারছেন না। ঠিক যেমন হিসেব মেলাতে পারছেন না গায়ক উদিত নারায়ণ। কী করে হতে পারে এমনটা? কী করে আছে থেকে একটা মানুষ আচমকাই নেই হতে পারেন কিছুতেই বুঝতে পারছেন না শিল্পী।

    বিস্তারিত পড়ুন Singer KK Death: দুঃখ দেয়নি, ক্ষতি করেনি, কারও সঙ্গে উনিশ-বিশ হয়নি মানুষটার: উদিত নারায়ণ

  • 01 Jun 2022 10:07 AM (IST)

    ‘আমাদের কেকে? হোয়াট! কী বলছেনটা কী’

    মঙ্গলবারের রাত তখন প্রায় ১২টা ছুঁয়েছে। খবরটা প্রথম টিভিনাইন বাংলার তরফেই পান সঙ্গীত জগতের আর এক নক্ষত্র শঙ্কর মহাদেবন। ‘কেকে মারা গিয়েছেন’ শুনতেই গলা ফাটানো অবাক চিৎকার ‘হোয়াট…’, ভেসে এল ফোনের অপর প্রান্ত থেকে। শঙ্কর চুপ। ফের জিজ্ঞাসা “আপনা কেকে? মানে আমাদের কেকে?” তাঁকে ‘হ্যাঁ’ বললেও কিছুতেই যেন বিশ্বাস করতে পারছিলেন না খবরটা। একটানা বলে চলেন, “আপনি ঠিক জানেন? কী বলছেন এসব? আমাদের কেকে? মানে সিঙ্গার কেকে? ও নেই! কী করে? হাউ? কী হয়েছে?”

    বিস্তারিত পড়ুন: Singer KK Death: ‘আমাদের কেকে? হোয়াট! কী বলছেনটা কী’, খবর শুনেই আর্ত চিৎকার শঙ্কর মহাদেবনের

  • 01 Jun 2022 10:04 AM (IST)

    কেকে-এর মৃত্যুতে শোকস্তব্ধ মুখ্যমন্ত্রী

    কেকে-এর মৃত্যুতে শোকস্তব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সকালেই টুইটে তিনি করেছেন। বলিউড সিঙ্গারের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ তিনি। তিনি লিখেছেন, “আমার সহকর্মী রাতভর চেষ্টা চালিয়েছেন, যাতে কোনওরকম অসুবিধা না হয়। পরিবারের প্রতি আমার সমবেদনা রয়েছে। যে কোনও রকম প্রয়োজনে আমরা সবরকম ভাবে পাশে রয়েছি।”

  • 01 Jun 2022 09:58 AM (IST)

    কেকে কাণ্ডে অস্বাভাবিক মৃত্যু মামলা

    কলকাতায় অনুষ্ঠান করতে এসে সঙ্গীতশিল্পী কেকে-র মৃত্যু কি অস্বাভাবিক? তাঁর মৃত্যুতে ইতিমধ্যেই উঠে আসছে অনেকগুলি প্রশ্ন। এবার এই বিষয়টি খতিয়ে দেখতে চাইছে কলকাতা পুলিশ। ইতিমধ্যেই গায়কের মৃত্যুতে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে নিউ মার্কেট থানার পুলিশ। গায়কের মৃত্য়ুর ঘটনায় পাঁচ তারা হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করছেন নিউ মার্কেট থানার তদন্তকারীরা। গভীর রাতে হোটেলে গিয়ে জিজ্ঞাসাবাদ করেন পুলিশকর্তারা। হোটেলের সিসিটিভি ফুটেজ ইতিমধ্যেই সংগ্রহ করেছে পুলিশ। অভিযোগ, কেকে-এর মাথায় আঘাতের চিহ্ন ছিল। তবে সেই চোট অসুস্থ হয়ে যাওয়ার কারণে লেগেছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

  • 01 Jun 2022 09:57 AM (IST)

    শিল্পীর ঠোঁটে-কপালে আঘাতের চিহ্ন: সূত্র

    নজরুল মঞ্চে কলেজের গানের অনুষ্ঠান থেকে হোটেলে ফিরে বমি করেন কে কে। হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা। দেহের কপাল ও ঠোঁটে আঘাতের চিহ্ন।

  • 01 Jun 2022 09:57 AM (IST)

    কলকাতায় পৌঁছল কেকে-এর পরিবার

    কলকাতা বিমানবন্দরে এসে পৌঁছলেন কেকে-এর পরিবারের সদস্যরা। তাঁর স্ত্রী জ্যোতি কৃষ্ণা -পুত্র নকুল, কন্যা তামিরা বিমানবন্দরে নেমে গাড়িতে উঠে রওনা দিয়েছেন। তাঁদের গাড়ির নম্বর ৬৩০০।

    গায়কের স্ত্রী

    KK Family2

    শিল্পীর পুত্র ও কন্যা





  • Source link