Shahrukh Khan: কোমর বেঁধে শুটিং করছেন শাহরুখ, ভুলেছেন অতীত… তাঁর এখন দম ফেলার সময় নেই

By | April 2, 2022


শুটিং শুরু।

দক্ষিণের পরিচালক অ্যাটলির সঙ্গে নিজের পরবর্তী ছবিতে কাজ করতে চলেছেন শাহরুখ খান। এই খবর বছর খানেক ধরেই ঘুরঘুর করছিল ভারতীয় সিনে দুনিয়ায়। ছবির নায়িকা আবার দক্ষিণেরই নয়নতারা। গত বছর জুন মাসে শুটিং শুরুও হয়েছিল ছবির। কিন্তু কিং খানের ব্যক্তিগত কারণে আটকে যায়। পরে খবর পাওয়া যায়, ‘পাঠান’-এর স্পেন শুটিংয়ের আগে কিছুদিন মুম্বইতেই অ্যাটলির ছবির শুটিং করেছিলেন তিনি। সম্প্রতি ‘পাঠান’ ছবির শেষ শিডিউলের শুটিং সেরে দেশে ফিরেছেন শাহ। ফের শুটিং শুরু করতে চলেছেন অ্যাটলির ছবির।

সিনে জগৎ বলছে, পরের সপ্তাহে মুম্বইতেই শুটিং শুরু করবেন শাহরুখ। সেই শুটিংয়ে নয়নতারাও নাকি থাকবেন তাঁর সঙ্গে। ১০ দিন ধরে চলবে শুটিং। কেবল নয়নতারা, শাহরুখ নন, অ্যাটলির ছবিতে অভিনয় করছেন সানয়া মালহোত্রা, প্রিয়মণি, সুনীল গ্রোভারের মতো অভিনেতারা। ছবিকে ঘিরে শুরু থেকেই রয়েছে গোপনীয়তা। নামটাও জানা যায়নি। কেবল জানা গিয়েছে অ্যাটলির ছবি।

এদিকে ‘পাঠান’ ছবিতে বাবার লুক দেখে কন্যা সুহানা অবাক হয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি সাফ লিখলেন, ‘আমার বাবার বয়স কিন্তু ৫৬, ফলে আমাদের অজুহাত দেওয়ার কোনো জায়গাই আর নেই।’ এমনটাই তিনি জানান। সুহানার ইঙ্গিত বেশ স্পষ্ট, একজন ৫৬ বছর বয়সে এসে এই শরীর যদি ধরে রাখতে পারেন, এই লুক যদি তাঁর হতে পারে, তবে নিঃসন্দেহে এই নিয়ে গর্ব করা উচিত। প্রশংসার দাবীদার একদিকে যেমন কিং খান, ঠিক তেমনই চ্যালেঞ্জ নিল তাঁর কন্যাও।

আরও পড়ুন: Priyanka Chopra-Nick Jonas: মেয়ের নাম কী হবে এখনও ঠিক করে উঠতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া, চলছে চিরুনি তল্লাশি

আরও পড়ুন: Irrfan Khan: ‘মায়ের ত্যাগকে কোনওদিনও মূল্য দেননি বাবা’, ইরফান খানকে নিয়ে বিস্ফোরক পুত্র বাবিল

আরও পড়ুন: Rituparna Sengupta: এবার প্রিয়জন হারা হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সময়টা সত্যিই ভাল যাচ্ছে না টলি কুইনের



Source link