Rashami Desai: উমরের ব্যক্তিগত কথা ফাঁস রেশমির, ক্ষোভে ফুটছেন ভক্তরা

By | April 5, 2022


উমরের ব্যক্তিগত কথা ফাঁস রেশমির, ক্ষোভে ফুটছেন ভক্তরা

বিগবসের ১৫ তম সিজনে বন্ধুত্ব গাঢ় হয়েছিল দুজনের। উমর রিয়াজের সঙ্গে রেশমি দেশাইয়ের প্রেম নিয়েও উত্তাল ছিল বলিপাড়া। তবু তাঁদের দাবি ছিল তাঁরা শুধুই বন্ধু। সম্প্রতি উমরের ব্যক্তিগত জীবনের কথা এক সাক্ষাৎকারে ফাঁস করে দিলেন রেশমি। আর তাতেই অভিনেত্রীর উপর তীব্র ক্ষোভে ফেটে পড়েছেন উমরের ভক্তরা। তাঁদের একটা কথা, “কী করে রেশমি সবার সামনে এমনটা করতে পারেন?”

কী বলেছেন রেশমি? সাক্ষাৎকারে রেশমিকে উমর নিয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রীর বলেন, “উমরের মনে হয় জীবনে স্পেশ্যাল কেউ রয়েছেন। যদিও ও ব্যক্তিগত কথা বলতে একেবারেই পছন্দ করে না।” তাঁর সঙ্গে উমরের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে রেশমি বলেন, “আমরা দুজনে দুজনের পরিধিকে শ্রদ্ধা করি। আমি জানি আমাদের দুজনকে একসঙ্গে দেখতে মানুষ পছন্দ করেন। কিন্তু আমরা শুধুই বন্ধু। আমাদের মধ্যে মতের অমিল চলতেই থাকে। আমরা একে অপরের সঙ্গে অনেক ঝামেলা করি। যদি ঝগড়া হলেও আমাদের বন্ধুত্ব একই থাকে।”

রেশমির এই কথাতেই রেগে গিয়েছেন উমর ভক্তরা। তাঁদের বক্তব্য, উমর যখন নিজ মুখে স্বীকার করেছেন তিনি সিঙ্গল, তা সত্ত্বেও রেশমি কী করে সবার সামনে উমরের ব্যক্তিজীবন সম্পর্কে এই কথাগুলি বলে চলেছেন। মন্তব্য আসে, “ও কে উমরের জীবন নিয়ে মন্তব্য করার। যদি কেউ থেকেও থাকে, উমর যদি রেশমিকে বিশ্বাস করে সে কথা বলেও থাকে, তা সবার সামনে বলার কী রয়েছে?” শুধু উমর ভক্তরাই নন, ঘটনার বিরক্ত রেশমি ভক্তদেরও একটা বড় অংশ। একজন লিখেছেন, “অপ্রয়োজনীয় ভাবে ঝামেলায় জড়ান রেশমি। এই সব মন্তব্যের কোনও দরকারই ছিল না।” এর আগে রেশমির সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন উমর। তিনি বলেছিলেন, “আমরা শুধুই বন্ধু। এর বেশি কিছু নয়”। তবে নিজেকে সিঙ্গল বলার পরেও রেশমির তাঁকে নিয়ে এই বিতর্কে এখনও পর্যন্ত মুখ খোলেননি উমর।

আরও পড়ুন- রণবীর-আলিয়ার ভাট-কাপুরের ব্যবস্থা ওঁরা নিজেরাই করে নিতে পারবেন: মীর আফসার আলি





Source link