Randhir Kapoor-Ranbir-Alia: একি বলছেন রণধীর কাপুর ভাইপো রণবীরের বিয়ে নিয়ে!

By | April 3, 2022


রণবীর-আলিয়া-রণধীর

রণবীরএই মুহূর্তে বলিউডে সিনেমা নয়, চর্চার বিষয় শুধুই রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ে। টিনসেল টাউনে প্রশ্ন একটাই, কবে বিয়ে করছেন এই ‘হট জুটি’। বিভিন্ন সূত্র বিভিন্ন কথা বলছে। কারও দাবি এই এপ্রিলের দ্বিতীয় সপ্তাহেই সাত পাকে বাঁধা পড়বেন আলিয়া-রণবীর। খবর এমনও বেরিয়েছে (ইন্ডিয়া টুডের দাবি কনফার্মড) রণবীরদের চেম্বুরের পৈতৃক বাড়ি আর কে হাউজে বসছে বিয়ের আসর। যেখানে ঋষি কাপুর আর নীতু সিং বিয়ে করেছিলেন ১৯৮০ সালের ২০ জানুয়ারি।

এই বিষয়ে ঋষি কাপুরের দাদা রণধীর কাপুরের সঙ্গে যোগাযোগ করে হিন্দুস্তান টাইমস। রণধীর এখন মুম্বইতে নেই। তিনি গিয়েছেন সিরদি সাইবাবার মন্দিরে। তিনি সেখান থেকেই বলেছেন, “আমি এখন মুম্বইতে নেই। আর বিয়ের বিষয়ে কিছু জানিও না। পরিবারের একটা বড় বিয়ে যদি আমাদের পৈতৃক বাড়িতে হয়, কেউ না কেউ সেই খবর অবশ্যই আমায় দেবে”।

অন্য একটি সূত্র বলছে, এপ্রিলে রণবীর-আলিয়া বাগদান সেরে রাখবেন, পরে এই বছরের শেষে ডিসেম্বরে বিয়ে করবেন।

আলিয়ার খুব কাছের সেলেব্রিটি মেহেন্দি ডিজাইনার বীনা নাগদা। তাঁর সঙ্গেও যোগাযোগ করা হলে তিনিও জানান, কয়েকদিন আগে তাঁর আলিয়ার সঙ্গে দেখা হয়। কিন্তু বিয়ের বিষয়ে কিছুই বলেননি তিনি। যদি সত্যি বিয়ে হয়, তাহলে বীনা মনে করছেন, সেটা খুব তড়িঘড়ি করে হবে।

বলিউডের বিভিন্ন সংবাদ সংস্থা বিভিন্ন ভাবে কাপুর-ভাট পরিবারের বিয়ে নিয়ে প্রবল উৎসাহী হবে, সেটা বলার অপেক্ষা রাখে না। পরিবার, পাত্র-পাত্রী মুখে কুলুপ এঁটে রেখেছেন। রণবীর আবার কোথাও বলছেন, ‘পাগল কুকুরে কামড়েছে, যে আমি বিয়ের খবর দেব’! ঠিক কী করতে চাইছেন রণবীর-আলিয়া? রণবীর কি প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার মতো বিয়ে পর্ব মিটিয়ে সকল ছবি দিয়ে জানাবেন? নাকি তারাঁও নিজেদের বিয়ের যাবতীয় তথ্যের স্বত্ত্ব বিক্রি করে দিয়েছেন কোথাও! সবটাই সময় বলবে। এখন শুধু অপেক্ষা।

আরও পড়ুন-    Ranbir-Alia: বাবা-মায়ের মতো আলিয়াকে নিজের পৈতৃক বাড়িতেই কি বিয়ে করতে চলেছেন রণবীর?

আরও পড়ুন- Ranbir-Alia-Ayan: কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন রণবীর-আলিয়া, কী চাইলেন তাঁরা?

আরও পড়ুন- Arjun Kapoor: ৬ বছর পর আবার হাই হিলে অর্জুন কাপুর!



Source link