OnePlus Nord 2 Blast: ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে ফের বিস্ফোরণ, এবার কথা বলার সময় বিপত্তি

By | April 3, 2022


ফের বিস্ফোরণ ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে।

ফের বিপত্তি ওয়ানপ্লাস নর্ড ২ (OnePlus Nord 2) ফোনে। আবারও বিস্ফোরণ হয়েছে এই ফোনে। এবার অভিযোগ, ফোনে কথা বলার সময়েই ফেটেছে ওয়ানপ্লাস নর্ড ২ (OnePlus Nord 2 Exploded)। চোট পেয়েছেন ইউজার। টুইটারে লক্ষ্য ভার্মা নামের এক টুইটারিয়ান টুইট করে গোটা ঘটনার কথা জানিয়েছেন। ঘটনাটি ঘটেছে তাঁর দাদার সঙ্গে। জানা গিয়েছে, ওই যুবকের দাদা ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে কথার বলার সময় ফোনে বিস্ফোরণ হয়েছে। তিনি হাতের তালু এবং মুখে চোট পেয়েছেন। ওয়ানপ্লাস সংস্থার তরফে এই ব্যাপারে তদন্ত করা হবে বলে জানানো হয়েছে। ওই টুইটেই রিপ্লাই দিয়ে একথা জানিয়েছে ওয়ানপ্লাস সংস্থা। যাঁদের সঙ্গে এই দুর্ঘটনা ঘটেছে তাঁরা বারবারই এই ব্যাপারে জোর দিয়েছেন যে ফোনে কথা বলার সময়েই আচমকা ফোনে বিস্ফোরণ হয়েছে। এই ঘটনা প্রথম নয়। এর আগেও ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে বেশ কয়েকবার বিস্ফোরণ হয়েছে।

টুইটারে আহত ইউজারের ভাই বিস্ফোরণ হওয়া ফোনের ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, ভেঙে গিয়েছে ফোনের স্ক্রিন। চারপাশের কিছু অংশ চরম তাপে গলে গিয়েছে। বেহাল দশা ফোনের ভিতরে থাকা ব্যাটারিরও। বিস্ফোরণ তীব্রতায় মাঝখান থেকে ভেঙে খুলে গিয়েছে ফোনটি। এই ঘটনায় যারপরনাই ক্ষুব্ধ লক্ষ্য নামের ওই যুবক। তিনি জানিয়েছেন, যথেষ্ট গুরুতর চোট পেয়েছেন তাঁর দাদা। তবে ভাগ্য সহায় হওয়ায় এ যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছেন। এই ফোন নিয়ে সার্ভিস সেন্টারেও গিয়েছিলেন তাঁরা। সেখান থেকেও জবাব এসেছে এই ফোনের আর কিছু করার নেই। গোটা ঘটনায় ক্ষতিপূরণ নয় বরং পাকাপাকি ভাবে সমাধান চান আহতের পরিবার।

এটাই প্রথম নয়। এর আগেও ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে বিস্ফোরণের খবর পাওয়া গিয়েছে। বারবার একই ফোনে এ ধরনের ঘটনা ঘটায় যথেষ্টই ক্ষুব্ধ এবং উদ্বিগ্ন ইউজাররা। এমনিতে স্মার্টফোনের বাজারে ওয়ানপ্লাসের ফোনের সুনাম রয়েছে। কিন্তু ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে যেভাবে বারবার বিস্ফোরণ ঘটছে তার জেরে শঙ্কিত ব্যবহারকারীরা। এর আগে এক যুবকের জিন্সের পকেটে থাকাকালীন বিস্ফোরণ হয়েছিল ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে। গুরুতর চোট পেয়েছিলেন ইউজার। পুড়ে গিয়েছিল শরীরের কিছুটা অংশ। তারও আগে দিল্লির এক আইনজীবী তাঁর আদালতের পোশাক পরে থাকাকালীন তার ভিতরেই বিস্ফোরণ হয়েছিল ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের। বেঙ্গালুরুতে ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের চার্জারেও বিস্ফোরণ হয়েছিল।

আরও পড়ুন- OnePlus 9 And OnePlus 9 Pro: সুখবর! ওয়ানপ্লাস ১০ প্রো লঞ্চ হতেই ৫০০০ টাকা সস্তা হল ওয়ানপ্লাস ৯ ও ওয়ানপ্লাস ৯ প্রো

আরও পড়ুন: ৮০০০ টাকা বাজেটের মধ্যে সেরা ৪ ফোন, জম্পেশ লুক, দীর্ঘমেয়াদি ব্যাটারি ও ঠিকঠাক ক্যামেরা

আরও পড়ুন: ফোনে কথা হচ্ছে অথচ কল লগে ধরা পড়ছে না, বার্নার ফোন নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে কেন এত বিতর্ক?





Source link