OMG! সলমন খানের দোহাই দিয়ে BMW গাড়ি পেয়ে গেলেন রাখি সাওয়ান্ত!

By | April 12, 2022


Published by: Suparna Majumder |    Posted: April 12, 2022 9:02 pm|    Updated: April 12, 2022 9:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড্ড দুঃখ ছিল রাখি সাওয়ান্তের (Rakhi Sawant)। তিনি তো আর সলমন খান (Salman Khan) নন যে BMW গাড়ি কিনতে পারবেন। এই কথাই জানিয়েছিলেন সংবাদমাধ্যমকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল তাঁর এই মন্তব্যের ভিডিও। তা ভাইরাল হতেই প্রাপ্তিযোগ। উপহার হিসেবে ৪০ লক্ষ টাকার BMW X1 গাড়ি পেয়ে গেলেন রাখি।

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় রাখি। নিজের জীবনের নানা তথ্য সেখানে দেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। BMW গাড়ি পাওয়ার সেলিব্রেশনের ভিডিও পোস্ট করেছেন রাখি। ৪০ লক্ষ টাকার এই উপহারের জন্য রাখি ধন্যবাদ জানিয়েছেন হেয়ার ও স্কিন স্পেশ্যালিস্ট শেলি লাথের, আদিল খান দুরানি এবং রাজ ভাইয়া নামের একজনকে। কেক কেটে তাঁদের খাইয়েও দিয়েছেন মুম্বইয়ের তারকা। 

[আরও পড়ুন: মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ! ভাইরাল ভিডিও দেখে তুমুল জল্পনা বলিউডে ]

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত। নানা কারণে খবরের শিরোনামে থাকে তাঁর নাম। গত ফেব্রুয়ারি মাসে রাখির একটি ভিডিও প্রকাশ্যে আসে। BMW গাড়ির শোরুমের সামনেই সাংবাদিকদের মুখোমুখি হন রাখি। জানান, তিন সলমন খান নন, তাই এত দামি গাড়ি কেনার ক্ষমতা নেই। তাই শুধুমাত্র দেখতে এসেছেন। 

সেই সময় অবশ্য রাখি জানিয়েছিলেন তিনি। সাধারণ মানুষ। অটো রিকশাতেও যাতায়াত করেন। যে লাল গাড়ি এবং যে বাড়ি রয়েছে তাতেই খুশি। তবে এভাবে যদি BMW গাড়ি পাওয়া যায়, তাহলে ক্ষতি তো কিছু নেই। বরং লাভই। এই লাভে লাভবান হয়ে বেশ খুশি রাখি সাওয়ান্ত। গাড়ি নিয়ে আবার রাস্তাতেও বেরিয়ে পড়েছিলেন। তাঁর চোখেমুখে ফুটে উঠেছিল গাড়ি চালানোর আনন্দ।

[আরও পড়ুন: ১৪ বা ১৭ নয়, ফের বদলে গেল রণবীর-আলিয়ার বিয়ের তারিখ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link