OMG! রাজামৌলির ‘RRR’ ছবির একটি টিকিটের দাম ২১০০ টাকা!

By | March 25, 2022


Published by: Suparna Majumder |    Posted: March 25, 2022 8:19 pm|    Updated: March 25, 2022 9:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমার বাজেট ৪০০ কোটি টাকা (কারও কারও দাবি ৫৫০ কোটি)। আর টিকিটের দাম ২১০০ টাকা। হ্যাঁ, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া স্ক্রিনশট যদি সত্যি হয় তাহলে ২১০০ টাকাতেই বিক্রি হয়েছে এসএস রাজামৌলি পরিচালিত ‘RRR’ ছবির টিকিট। 

RRR Movie

‘বাহুবলী’র সাফল্যের পর থেকেই এস এস রাজামৌলির সিনেমা নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। তার উপরে এ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন দুই দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআর এবং রামচরণ। বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন, আলিয়া ভাট। মুক্তির আগে থেকেই অগ্রিম বুকিং শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর মানলে, শুক্রবার সকাল পর্যন্ত ছবির হিন্দি ভার্সানের অগ্রিম বুকিংই আট কোটি টাকা ছাড়িয়ে গিয়েছে।  আর দিল্লির এক প্রেক্ষাগৃহে ২১০০ টাকায় বিক্রি হয়েছে টিকিট।

 

[আরও পড়ুন: ফের বলিউডে তিন স্টারকিড, শুটিং ফ্লোর থেকে ফাঁস সুহানা খান, খুশি কাপুরের ছবি]

যে স্ক্রিনশটটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তা সঠিক হলে, অগ্রিম বুকিংয়েই কাটা হয়েছে শুক্রবার রাত ১০.১৫-র শোয়ের টিকিট। যার দাম ধার্য করা হয়েছে ২১০০ টাকা। অনুদান এবং অন্যান্য সুবিধার জন্য আরও ৭১ টাকা নেওয়া হয়েছে। অর্থাৎ দর্শককে একটি টিকিটের জন্য মোট ২১৭১ টাকা দিতে হয়েছে। 

RRR Ticket

হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে ‘RRR’। প্রাক স্বাধীনতার সময়ের কাহিনি তুলে ধরা হয়েছে রাজামৌলির এই নতুন ছবি। রাইজ রোর রিভল্ট’, এই তিন শব্দের প্রথম অক্ষর নিয়েই ছবির নাম দেওয়া হয়েছে। মুখ্য ভূমিকায় স্বাধীনতাকামী দুই বীর যোদ্ধা কোমারাম ভীম (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজু (রামচরণ)। ছবিতে ভেঙ্কর রামা রাজুর ভূমিকায় অভিনয় করেছেন অজয় দেবগন। আলিয়াকে রয়েছেন সীতার চরিত্রে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রিয়া সরণ, মকরন্দ দেশপাণ্ডের মতো অভিনেতা। 

RRR team at Kolkata 1

[আরও পড়ুন: ‘চূড়ান্ত ডিপ্রেশনের জায়গায় চলে যাচ্ছিলাম’, কঠিন সময় প্রসঙ্গে অকপট শাশ্বত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link