Newtown Case: জানলার ফাঁকে উঁকি দিতেই যুবককে ভয়ঙ্কর অবস্থায় দেখলেন বৃদ্ধা, ভয়ে গলা শুকিয়ে কাঠ…

By | March 27, 2022


বাড়ির কর্ত্রী গৌরিবালা বিশ্বাস। নিজস্ব চিত্র।

কলকাতা: দু’দিনও হয়নি বাড়িতে ভাড়া এসেছে। এরইমধ্যে ভয়ঙ্কর পরিণতি অসমের এক যুবকের। নিউটাউনের একটি বাড়ি থেকে উদ্ধার হল ওই যুবকের ঝুলন্ত দেহ (Body Recover)। ঘরের ভিতর চাপ চাপ রক্তও পড়েছিল। কীভাবে এই ঘটনা ঘটল তার তদন্তে নিউটাউন থানার (Newtown Police) পুলিশ। রবিবার দেহটি উদ্ধার হয়। গত শুক্রবারই নিউটাউনের সুলঙ্গুরি কলোনি এলাকায় একটি বাড়িতে ভাড়া আসেন রূপম দত্ত নামে ২৬ বছরের এক যুবক। রবিবারের এই ঘটনায় তাজ্জব বাড়ির মালিকও। তিনি জানান, এর আগেও অসমের বহু লোক তাঁদের বাড়িতে ভাড়া থেকেছেন। কিন্তু এমন ঘটনা কখনও ঘটেনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রূপম দত্ত অসমের নারায়ণপুর লক্ষ্মীপুরের বাসিন্দা ছিলেন। শুক্রবারই নিউটাউনে গৌরীবালা বিশ্বাসের দেওরের ঘর ভাড়া নেন তিনি। সূত্রের দাবি, এর পর থেকে ওই যুবক ঘরের ভিতরই ছিলেন। কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। ঘরের বাইরেও বেরোননি তিনি। এরপরই রবিবার বাড়ির লোকজনের সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেওয়া হয়।

পুলিশ দরজা ভেঙে ঘরে ঢুকে দেখে বীভৎস দৃশ্য। গলায় দড়ির ফাঁস লাগানো ওই যুবকের। হাঁটু মুড়ে একটি বালতির উপর বসে রয়েছেন তিনি। ঘর ভাড়া নেওয়ার একদিন পরই কেন এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে তা নিয়েও প্রশ্ন উঠেছে। পুলিশ দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠিয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট পাওয়ার পরই বোঝা যাবে মৃত্যুর সঠিক কারণ। ইতিমধ্যেই অসমে যুবকের পরিবারকে খবর দেওয়া হয়েছে।

rupam

বাড়ির কর্ত্রী গৌরিবালা বিশ্বাস বলেন, “একটা বড় বালতির উপর বসা অবস্থায় ছিল। আমি এক নজর তাকিয়েই চলে যাই। মৃতদেহ দেখতে পারি না। আমার ভীষণ ভয় করে। এক ঝলক দেখেই আমি তাড়াতাড়ি বাইরে বেরিয়ে যাই। পাড়ার ছেলেদের ডাকি।”

গৌরিবালাদেবী জানান, রূপম আগে কোথায় থাকতেন তিনি তা জানেন না। শুক্রবার তাঁর দেওর বাবলু বিশ্বাসের বাড়িতে ঘরভাড়া নেন তিনি। গৌরিবালা বিশ্বাস বলেন, “আমার বাড়িতে আগে প্রচুর অসমের লোক ছিল। বিভিন্ন ঘরে ভাড়া থেকেছেন। কিন্তু এই ছেলে যে এরকম কাণ্ড করবে তা আগে বুঝলে তো কখনও ভাড়াই দিতাম না।” ঘটনার তদন্ত শুরু করেছে নিউটাউন থানার পুলিশ।

আরও পড়ুন: Bankura News: ভূগোলে স্নাতক, ঝোলায় বিএড ডিগ্রি, হবু স্কুল শিক্ষিকা-ঘরের বউ এখন ফেরিওয়ালা!

আরও পড়ুন: CRPF in the security of CBI investigators: বগটুইয়ে তদন্তকারী সিবিআই কর্তাদের নিরাপত্তায় মোতায়েন সিআরপিএফ জওয়ান

আরও পড়ুন: Purulia Murder: নিজের স্ত্রী আর ৪ বছরের ছেলে ঘুমোচ্ছিল, দুজনেরই পেট কেটে দিল যুবক! কারণ ঠিক ওতটাই নগন্য



Source link