Mumbai Drug Case: আরিয়ানই মানা করেছিলেন পার্টিতে ড্রাগ আনতে, NCB-র মুখোমুখি বন্ধু

By | May 29, 2022


IPL 2022: কারাবাস থেকে আইপিএলের মঞ্চ, আরিয়ান খানের জীবন যেন ওয়েব সিরিজের প্লট

Image Credit source: KKR Twitter

Aryan Khan: আরিয়ানের বন্ধু মারচেন্টের কথা আগেও বহুবার খবরের শিরোনামে উঠে এসেছে, এবার সেই বন্ধুই আরিয়ানের পক্ষ নিয়ে এনসিবি-র কাছে মুখ খুলে জানালো চাঞ্চল্যকর তথ্য, তিনি জানান, আরিয়ান তাঁর খুব কাছের বন্ধু।

মাদক মামলা কেসে যে আরিয়ানকে জড়ানো হয়েছিল তা একে একে সকলের সামনে প্রকাশ্যে আসছে। ইতিমধ্যেই এই তথ্য ভাইরাল নেটদুনিয়ার পাতায়। এবার উঠল অন্য প্রসঙ্গ। কেবল ইচ্ছাকৃত জড়ানোই নয়, বরং পাল্টা অভিযোগ দায়ের করা হয়েছিল না কি আরিয়ানের নামে। আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই শাহরুখ খান ছিলেন বদ্ধপরিকর, ছেলের পাশে থেকে এবার তিনি প্রমাণ করলেন, অভিভাবক হিসেবে তাঁর দিকে যে অভিযোগের আঙুল উঠেছিল তা ভিত্তি হীন। কেবল মাদক সঙ্গে রাখা বা তা নেওয়াই নয়, বরং নতুন তথ্যে উঠে এলো অন্য প্রসঙ্গে, আরিয়ানকে না কি রীতিমত জড়ানো হয়েছে এই কেসে।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ডিরেক্টর জেনারেল এসএন প্রধান জানিয়েছেন, ‘মাদক মামলায় অভিযুক্তদের গ্রেফতার করার ক্ষেত্রে মূল নিয়মই হল তথ্য প্রমাণ সংগ্রহ করা। কিন্তু এক্ষেত্রে ঠিক উল্টোটাই ঘটেছে। খুবই অল্প তথ্য প্রমাণের ভিত্তিতে মামলার তদন্ত এগোনো ও গ্রেফতার করা হয়েছিল। তদন্তের প্রতিটি ধাপেই গাফিলতি রয়েছে।’ এখানেই শেষ নয, আগেই বিশেষ তদন্তকারী দলের তরফে জানানো হয়েছিল, অভিযুক্তদের মেডিক্যাল টেস্ট করানো শুরু করে তল্লাশি অভিযানের সময় ভিডিয়ো রেকর্ডিং, এমনকি হোয়াটসঅ্যাপ চ্যাটের ক্ষেত্রেও কোনও সমর্থনযোগ্য প্রমাণ পাওয়া যায়নি।

এবার আরিয়ানের বন্ধু মারচেন্টের কথা আগেও বহুবার খবরের শিরোনামে উঠে এসেছে, এবার সেই বন্ধুই আরিয়ানের পক্ষ নিয়ে এনসিবি-র কাছে মুখ খুলে জানালো চাঞ্চল্যকর তথ্য, তিনি জানান, আরিয়ান তাঁর খুব কাছের বন্ধু। মারচেন্ট নিজে মাঝে মধ্যেই মাদক নিয়ে থাকেন বলেও সতর্ক থাকতেন আরিয়ান। এমনকি সাবধানও করেছিলেন মারচেন্টকে যে ইদানিং এনসিবি ভীষণ অ্যাক্টিভ, তাই ক্রজ পার্টিতে যেন তিনি মাদক নিয়ে না যান। এই খবর রীতিমত ঝড় তোলে নেট দুনিয়ার পাতায়। প্রমাণ করে প্রাথমিকভাবে আরিয়ান যে বারে বারে জানাতে চেয়েছিলেন সত্য কি, তাতে গুরুত্ব না দিয়ে সাজানো হয়েছিল কেস।

এই খবরটিও পড়ুন



শুক্রবারই এনসিবির তরফে ৬ হাজার পাতার চার্জশিট জমা দেওয়া হয় মুম্বই আদালতে। যে ১৪ জনের নাম প্রথমে মামলায় উল্লেখ করা হয়েছিল, তাদের মধ্যে ৬ জনের বিরুদ্ধে উপযুক্ত তথ্যপ্রমাণ না থাকায় চার্জশিটে তাদের নাম উল্লেখ করা হয়নি। এরমধ্যে আরিয়ান খানও রয়েছেন।



Source link