Mrunal Thakur-Madhubala: মধুবালা রূপে ম্রুণাল ঠাকুর! কী করতে চলেছেন তিনি?

By | March 26, 2022


ম্রুণাল-মধুবালা

ম্রণাল ঠাকুর এবার মধুবালা রূপে ধরা দিতে চলেছেন। কোথায়? হিন্দি ছবির থেকে তিনি পা রাখছেন দক্ষিণে। তেলেগু ছবিতে তিনি ডেবু করছেন অন্যতম দক্ষিণী হার্টথ্রব ডুলকর সলমন-এর সঙ্গে। হানু রাঘবপুডি পরিচালিত এই ছবিতেই তাঁর চরিত্রটি মধুবালা থেকে অনুপ্রাণিত।

মধুবালা ভারতীয় সিনেমার একজন আইকনিক অভিনেত্রী। তাঁর সঙ্গে তুলনা খুব সম্মানের যেমন, কঠিনও। ম্রুণালের মতে, তাঁর জন্য এই চরিত্রে অভিনয় করা খুব সম্মানের। মধুবালার মতো সুন্দরী অভিনেত্রীর রূপে কাজ করতে পারাটা পাওনা। এই ছবি তাঁর জন্য খুবই স্পেশ্যাল। এই ছবিতে কাজ করে তিনি যেমন আনন্দ পাচ্ছেন, তাঁর আশা দর্শকও তাঁকে এই রূপে দেখে খুশি হবেন।

ম্রুণালের এখন সময় ভালই যাচ্ছে। বিভিন্ন চরিত্রে পাওয়া যাচ্ছে তাঁকে। গত বছর কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ধামাকা’ ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যায়। এবার শাহিদ কাপুরের বিপরীতে ‘জার্সি’ ছবি মুক্তির অপেক্ষায়। কোভিডের জন্য ছবি মুক্তি পিছিয়ে এপ্রিলে গিয়েছে। এর পাশাপাশি ১৯৭১ সালের ইন্দো-পাকিস্তান যুদ্ধের উপর তৈরি ছবি পিপা-তে তাঁকে ইশান কট্টর, আর প্রিয়াংশুর বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

বলিউডে হৃত্বিক রোশন, জন আব্রাহাম-এর মতো তারকাদের সঙ্গে কাজ করার পর দক্ষিণী হার্টথ্রব ডুলকর সলমনের সঙ্গে তাঁর রসায়ন কেমন হয় জানতে আগ্রহী তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন-Exclusive-Saswata Chattopadhyay: বাংলা সিনেমার ভবিষ্যৎ নিয়ে কথা বাড়িয়ে লাভ নেই: শাশ্বত চট্টোপাধ্যায়

আরও পড়ুন-Shah Rukh-Deepika Padukone: বিদায় জানাতে চলেছেন স্পেনের বিভিন্ন জায়গাকে শাহরুখ-দীপিকা!

আরও পড়ুন-Vivek Agnihotri and Pallavi Joshi: তাঁর ছবির বিরুদ্ধে ফতোয়া জারি হবে বলেও আশঙ্কিত ছিলেন ‘দ্য কাশ্মীর ফাইল’-এর পরিচালক



Source link