Mir-Abba: বাবার জন্মদিনে আবেগঘন মীর, কোন খবর ভাগ করলেন তিনি?

By | April 5, 2022


মীর সবসময়ই সোশ্যাল মিডিয়াতে অ্যাকটিভ। কিছু না কিছু পোস্ট করতেই থাকেন। মজার ঘটনা হোক কিংবা নিজের কাজের জগতের হাল-হকিকত সব কিছু সেই সব পোস্টে।

আজ মীরের বাবার ৭৬তম জন্মদিন। বাবার এই বিশেষ দিনে তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে বাবার কেট কাটার ছবি পোস্ট করেছেন সঞ্চালক-আর জে মীর। সঙ্গে একটা আবেগঘন লেখা। কী রয়েছে সেই লেখায়?

মীর লিখেছেন, বছর ছয়েক আগে তিনি বাবাকে জিজ্ঞাসা করেছিলেন জন্মদিনে তিনি কী উপহার চান। তাঁর নিজের দামী ঘড়ি পছন্দ। বিশেষ করে বিদেশি ঘড়ি। তাই আব্বাকেও ঘড়ি দিতে চেয়েছিলেন। কিন্তু তাঁকে অবাক করে দিয়ে আব্বা মুচকি হেসে বলেছিলেন, “ঘড়ি নয় বাপি, আমায় একটু সময় দিস”।

এরপরই সেই খরব তিনি ভাগ করলেন, যেখানে তিনি বলছেন, “বাবার সেই কথা আমার যেমন স্পষ্ট মনে রয়েছে, আব্বার স্মৃতিতে ততটাই ঝাপসা। কারণ আব্বা গত ৫ বছর ডিমেনসিয়া রোগে আক্রান্ত। দিন, ক্ষণ সময় কিছুই মনে থাকে না তাঁর। এখনও আমায় চিনতে পারছেন। নাম ধরে ডাকেন। আব্বা বলে ডাকলে সাড়া দেন। চিকিৎসা চলছে, ডাক্তারদের প্রতি আমার অগাধ বিশ্বাস”।

যাঁরা তাঁর বাবার চিকিৎসা করছেন, তাঁদের ধন্যবাদ জানাতেও ভোলেননি মীর। এর পাশাপাশি তিনি সকলের কাছে অনুরোধ জানিয়েছেন যাঁদের বাড়িতে এমন মানুষ রয়েছেন. যাঁরা ভুলে যাচ্ছেন বা কোনও কাজে মন দিতে পারছেন না, অবহেলা করবেন না। দেরি না করে, দূরে ঠেলে না দিয়ে, তাঁদের উপর নজর রাখুন। সকলকে ভাল থাকার কথা বলে, সঙ্গে নিজের আব্বার জন্য প্রার্থনা করারও অনুরোধ রেখেছেন।

আরও পড়ুন-Ananya-Ishaan: অন্যন্যা-ঈশান কি আর সম্পর্কে নেই? কী বলছেন তাঁরা?

আরও পড়ুন-Aamir Khan-Junaid: বলিউডে অভিষেক আমির পুত্রের, কোন ছবিতে দেখা যাবে তাকে?

আরও পড়ুনSwastika-Sushant:  ‘খুব তাড়াতাড়ি চলে গেলেন ব্যোমাকেশ বাবু’, কোন প্রসঙ্গে বললেন স্বস্তিকা





Source link