Mimi-Mini : ফাঁস হয়ে যাওয়া ট্রেলার সকলের সঙ্গে প্রথমবার দেখলেন মিমি

By | April 9, 2022


মিনি ছবির ট্রেলার লঞ্চে মিমি-অয়ন্না

কয়েকদিন আগে অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী নিজের ইনস্টাগ্রামে একটা পোস্ট করে জানিয়েছিলেন তাঁর আসন্ন মুক্তি প্রাপ্ত ছবি ‘মিনি’-র ট্রেলার তাঁকে না দেখিয়েই পরিচালক মৈনাক ভৌমিক সকলকে দেখিয়ে দিয়েছেন। এই নিয়ে তিনি সোশ্যাল মিডিয়াতে অসন্তোষও প্রকাশ করেছিলেন।

অবশেষে সেই ‘মিনি’ ছবির ট্রেলার মুক্তি পেল। সকলের সঙ্গে তিনিও নাকি প্রথমবার দেখলেন এই ট্রেলার, দাবি ছবির তিতলির। কী বললেন তিনি? “সত্য়ি বলছি আমি আগে এই ট্রেলার দেখিনি। আজই প্রথমবার সকলের সঙ্গে দেখলাম। আগে একটু রেগে ছিলাম, কিন্তু ট্রেলার দেখে আর রাগ নেই,” দাবি মিমির।

এটা পরিচালক কেন করেছিলেন, কী বলছেন তিনি এই নিয়ে? “আমি প্রায়ই বিভিন্ন কফি শপে যাই। হঠাৎ মনে হল অপরিচিতদের একবার দেখাই, তাঁদের মতামত আমার কাজে দেবে। তাই আগে অন্যদের দেখাই”। সত্যি কি দেখিয়েছিলেন, না এটা প্রচারের একটা কৌশল? এবার হেসে উত্তর মৈনাকের, ‘হতেও পারে..’

তবে মিমির দাবি তিনি আগে দেখেননি, এই প্রথমবার তিনি সকলের সঙ্গেই দেখলেন ছবির ট্রেলার। এই ছবির প্রযোজিকা, নায়িকা সম্পূর্ণা লাহিড়ী। প্রথমবার তিনি নতুন ভূমিকায়। তাঁর কাছেও ছিল একই প্রশ্ন, তিনিও হেসে উত্তর দিলেন, “না, সত্যি জানতাম না”। প্রযোজককে না জানিয়ে পরিচালক এমন করলেন? “সেটাই তো। আমরা অন্য কাজে ব্যস্ত ছিলাম, আর মৈনাক এটা করলেন। ওঁর ওই কফি খাওয়ার অভ্যেসের জন্যই এটা হয়েছে”,দাবি সম্পূর্ণার।

ছবির মিনি তথা অয়ন্না চট্টোপাধ্যায়ও একই কথা বলছে। ছবির সঙ্গে যুক্ত সকলেই ওর অভিনয়ের প্রশংসা করছিলেন। সেটা কতটা ঠিক, তা এই ট্রেলার ফাঁস রহস্যের উত্তরে তার কথা থেকেই বোঝা গেল। “আমার বন্ধুরা বলেছে, দেখেছে ছবির ট্রেলার। আমি সত্যিই আজ দেখলাম। মিমিদিও তাই”, অবলীলায় গম্ভীর মুখে উত্তর অয়ন্না।

পুরোটাই যে প্রচারের অংশ, সেটা বোঝাই যাচ্ছে। তবে এই নিয়ে অভিনয়টা পরিচালক-প্রযোজক-অভিনেত্রী, সকলেই সুন্দরভাবে করে গেলেন।



Source link