Mimi-‘Mini’: তাঁর আসন্ন ছবির ট্রেলার কীভাবে ফাঁস, বুঝতেই পারছেন না অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী

By | April 7, 2022


মিমি-মিনি

৮ এপ্রিল মুক্তি পাবে মিমি চক্রবর্তী অভিনীত ‘মিনি’ ছবির ট্রেলার। ছবির পরিচালক মৈনাক ভৌমিক। ছবিতে মিমির জুড়িদার তাঁর বোনঝি অয়ন্না চট্টোপাধ্যায়। মিমির চরিত্রের নাম তিতলি।

এই অবধি সব ঠিক ছিল। কিন্তু গোল বাঁধল অন্য জায়গায়। হঠাৎ করে মিমি জানতে পারলেন তাঁর ছবির ট্রেলার তাঁকে না দেখিয়েই মৈনাক অন্যদের দেখিয়েছেন। ফলত তিনি ক্ষুব্ধ। কী করে জানলেন মিমি মৈনাকের এই কাণ্ড?

ঘটনার বিবরণ দিয়ে মিমি নিজেই তাঁর সোশ্যাল মিডিয়াতে দিয়েছেন. যেখানে দেখা যাচ্ছে, একটি ক্যাফেতে সাদা পোশাকে বসে মোবাইল দেখছেন মিমি।এমন সময় একজন অনুরাগী এসে তাঁকে জানালেন, আপনার মিনি ছবির ট্রেলার দেখলাম, খুব সুন্দর হয়েছে। প্রথমে হেসে বিষয়টা সামলান তিনি। কিন্তু পরক্ষণেই তিনি জানতে চান মৈনাকের কাছে বিষয়টা নিয়ে।

তাঁর পোস্ট ভাইরাল হতে সময় নেয় না। বিষয়টা প্রচারের একটা অংশ এটা বুঝতে সময় লাগে না নেটিজ়েনদের। ছবি মুক্তির সময় এমন নানা ধরনের ফন্দি করে থাকেন ছবির প্রযোজকদের তরফ থেকে। কিন্তু ছবির ট্রেলার মুক্তির আগে এমন করে প্রচার কৌশল আগে কখনও হয়নি।

মৈনাক পরিচালিত এই ছবি মাসি-বোনঝির গল্প বলে। প্রমাণ করবে বন্ধুত্বের কোনও বয়স হয় না। ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মিঠু চক্রবর্তী, সপ্তর্ষী মৌলিক, কমলিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। মিনি মুক্তি পাবে ৬ মে।

আরও পড়ুন-Yash-K.G.F: যশ-সঞ্জয় জুটি কোন ঝড় নিয়ে আসতে চলেছেন?

আরও পড়ুনAbhishek Chatterjee: স্কুলে যাবে মৃত অভিষেকের মেয়ে, কেউ যেন সমবেদনা না দেয়, জানিয়ে দিলেন অভিনেতার স্ত্রী সংযুক্তা

আরও পড়ুন– Shreya-Srijit: শ্রেয়া-সৃজিত কেন তাঁরা আবার একসঙ্গে হলেন?





Source link