Mamata banerjee : পুরুলিয়া, বাঁকুড়ায় প্রশাসনিক বৈঠক, রবিবার দুর্গাপুর রওনা দেবেন মুখ্যমন্ত্রী

By | May 28, 2022


পুরুলিয়া ও বাঁকুড়ায় প্রশাসনিক বৈঠকের পাশাপাশি তৃণমূলের কর্মিসভায়ও বক্তব্য রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee : সোমবার পুরুলিয়ায় প্রশাসনিক বৈঠকে যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ৩১ মে বাঁকুড়ায় রয়েছে তাঁর প্রশাসনিক বৈঠক।

দুর্গাপুর ও পুরুলিয়া : জেলায় জেলায় প্রশাসনিক বৈঠক শুরু করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কয়েকদিন আগেই পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামে প্রশাসনিক বৈঠক করেছেন। এবার পুরুলিয়া ও বাঁকুড়া প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। ৩০ মে পুরুলিয়ায় বৈঠক। ৩১ মে হবে বাঁকুড়ায় প্রশাসনিক বৈঠক। দুই জেলায় প্রশাসনিক বৈঠকের জন্য রবিবার দুর্গাপুর রওনা দেবেন মুখ্যমন্ত্রী। আগামিকাল দুর্গাপুর সার্কিট হাউস ‘সম্পন্ন’-তে রাত্রিবাস করবেন।

জানা গিয়েছে, রবিবার বিকেলে কলকাতা থেকে হেলিকপ্টারে দুর্গাপুরের শহিদ ভগৎ সিং স্টেডিয়ামে আসবেন মুখ্যমন্ত্রী। এখানে রাতে থাকার পর সোমবার আকাশপথে রওনা দেবেন পুরুলিয়ায়। মুখ্যমন্ত্রীর সফরকে কেন্দ্র করে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে পুরুলিয়া জেলা পুলিশের পক্ষ থেকে। সোমবার পুরুলিয়া রবীন্দ্র ভবনে প্রশাসনিক বৈঠক করবেন তিনি। পরের দিন সকাল এগারোটা নাগাদ পুরুলিয়া শহরের শিমুলিয়ায় কর্মিসভায় যোগ দেবেন।

আজ শিমুলিয়ার মাঠে অস্থায়ী হেলিপ্যাডে ট্রায়াল ল্যান্ডিং করল একটি বিশেষ কপ্টার । জেলা পুলিশ সুপার এস সেলভামুরুগান ছাড়াও জেলা পুলিশের পদস্থ কর্তারা সকাল থেকেই সেখানে উপস্থিত ছিলেন। মুখ্যমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থার খুঁটিনাটি খতিয়ে দেখেন তাঁরা। তবে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে কেউ অবশ্য মুখ খুলতে চাননি।

এই খবরটিও পড়ুন



৩১ মে ওই কর্মিসভা শেষে চপারে করে বাঁকুড়ার উদ্দেশে রওনা দেবেন মুখ্যমন্ত্রী। ওই দিনই সেখানে প্রশাসনিক বৈঠক করবেন। ১ জুন বাঁকুড়ায় তৃণমূলের কর্মিসভায় বক্তব্য রাখবেন মমতা। তারপর কলকাতা ফিরে যাবেন। এর আগে পশ্চিম মেদিনীপুরে দলের কর্মিসভায় কড়া বার্তা দিয়েছিলেন মমতা। ‘আমি নয়, আমরা ‘ এই মন্ত্রে সবাইকে একসঙ্গে চলতে হবে বলে বার্তা দিয়েছিলেন তিনি। ২০২৪ সালের লোকসভা নির্বাচনকে যে তৃণমূল পাখির চোখ করছে, মেদিনীপুরের কর্মিসভায় তাও বুঝিয়ে দেন তিনি। রাজনীতির কারবারিরা বলছেন, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে রাজ্যে তৃণমূলের সঙ্গে টেক্কা দিয়েছিল বিজেপি। তাই ২০২৪ সালের লোকসভা নির্বাচনের জন্য এখন থেকে দলের কর্মী-সমর্থকদের বার্তা দিয়ে রাখছেন তৃণমূল সুপ্রিমো। সেজন্য জেলায় প্রশাসনিক বৈঠকের পাশাপাশি কর্মিসভাও করছেন। পুরুলিয়া ও বাঁকুড়া লোকসভা নির্বাচনে ২০১৯ সালে ভাল ফল করেছিল বিজেপি। ফলে এই দুই জেলায় কর্মিসভায় মমতা কী বার্তা দেন, সেদিকে তাকিয়ে সবাই।



Source link