Maldah TMC Leader With Arms:পিস্তল হাতে অঙ্গভঙ্গি করে ভিডিয়ো, গ্রেফতার তৃণমূল নেতা

By | June 3, 2022


মালদায় অস্ত্র হাতে তৃণমূল নেতার ভিডিয়ো ভাইরাল

Maldah TMC Leader With Arms: সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিয়ো ঘোরাফেরা করতে দেখা যায়। তাতে এক বছর তিরিশের যুবককে পিস্তল হাতে নানা ভঙ্গি করে ভিডিয়ো করছিলেন।

মালদা: কখনও পেটের ওপরে রেখে, কখনও সেটা নিয়ে পোজ দিচ্ছেন, বেশ ভালই ‘শো অফ’ করছিলেন। সামনে রাখা মোবাইলে ভিডিয়ো রেকর্ডিং অন ছিল। সেভেন এম এম পিস্তল নিয়ে তৃণমূল নেতার ভিডিয়ো এখন ভাইরাল। মুর্শিদাবাদের হরিশ্চন্দ্রপুরে আগ্নেয়াস্ত্র হাতে ভাইরাল। পিস্তল আবার কখনও কোমরে গুঁজে রেখেছেন। ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতার তৃণমূল কর্মী। ধৃতের নাম সহিদুল করিম। বিষয়টি নিয়ে তোপ দেগেছেন বিজেপি নেতৃত্বও। তৃণমূল নেতার কাছ থেকে সেভেন এমএম পিস্তলটি বাজেয়াপ্ত করা হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ঘোরাফেরা করতে দেখা যায়। তাতে এক বছর তিরিশের যুবককে পিস্তল হাতে নানা ভঙ্গি করে ভিডিয়ো করছিলেন। সেই ভিডিয়ো আবার নিজের সামাজিক মাধ্যমেও দেন। মুহূর্তে ভাইরাল হয় সেই ভিডিয়ো।

বিতর্ক ছড়িয়ে পড়ে উল্কাগতিতে। খবর নিয়ে জানা যায়, ওই ব্যক্তির পরিচয়। সহিদুল করিম নামে ওই যুবক এলাকায় তৃণমূল নেতা হিসাবে পরিচিত। খবর পেয়ে সহিদুলকে চিহ্নিত করে গ্রেফতার করে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।  এই ঘটনায় শাসকদলের নাম জড়ানোয় কটাক্ষ করেছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব।

এই খবরটিও পড়ুন



যদিও তৃণমূল ব্লক সভাপতির সাফাই, অভিযুক্ত তৃণমূল নেতাকে গ্রেফতার করা হয়েছে। দল এহেন অন্যায় কাজকে কখনই প্রশ্রয় দেয় না। দলও ব্যবস্থা নেবে। তবে এই তৃণমূল নেতার কাছ থেকে পিস্তল কোথা থেকে এল, সেটাই খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এই পিস্তল কি বেআইনি, যদি হয়, তাহলে কার কাছ থেকে কোন উদ্দেশ্যে পিস্তল জোগাড় করেছিলেন তিনি, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এর আগে এপ্রিল মাসেই মালদা থেকে দুই তৃণমূল নেতাকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের কাছ থেকে নাইন এমএম পিস্তল, দুই রাউন্ড গুলি উদ্ধার হয়। কিছু দিন আগেই মালদায় অস্ত্র তৈরির কারখানার হদিশ মিলেছে। একটি পুকুর থেকে  অস্ত্র তৈরির প্রচুর সরঞ্জাম উদ্ধার হয়।



Source link