Malaika Arora-Arjun Kapoor: হাসপাতাল থেকে ছুটি, কার সঙ্গে বাড়ি ফিরলেন মালাইকা?

By | April 4, 2022


অর্জুনের সঙ্গে মালাইকা, পাশে আমৃতা

শনিবার রাতে মুম্বই-পুণে হাইওয়ে এক্সপ্রেসের খোপোলির কাছে গাড়ি দুর্ঘটনার মুখোমুখি হন মালাইকা আরোরা। জখম গুরুতর না হলেও  তাঁকে ভর্তি হতে হয় হাসপাতালে। ক্ষত স্থানে সেলাই পড়েছে। সুস্থ হয়ে রবিবার বাড়ি ফিরলেন বলিউড ফিটনেস ডিভা।

কিন্তু কার সঙ্গে তিনি হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন? সূত্রের খবর, তিনি প্রেমিক অর্জুন কাপুর আর বোন অমৃতার মালাইকাকে বাড়ি নিয়ে আসেন।

শনিবার টিনসেল টাউনের ‘ঝইয়া ঝইয়া’ গার্ল পুণে থেকে ফিরছিলেন একটি ফ্যাশন শো শেষ করে। মুম্বই-পুণে হাইওয়ে খোপোলির কাছে দুটি গাড়ি আর একটা বাস রেষারেষি করছিল। তারমধ্যে একটি গাড়ি এসে তাঁর গাড়িকে ধাক্কা মারে। সেই সময় চালক গাড়ির নিয়ন্ত্রণ হারান বলে খবর। ফলে গাড়িটি সোজা গিয়ে ধাক্কা মারে সামনে দাঁড়িয়ে থাকা তিনটে গাড়িকে। ফলে দাঁড়িয়ে পড়ে গাড়িটি। তাতেই আহত হন মালাইকা। এরপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ক্ষত স্থানে কয়েকটি সেলাইও পড়েছে। তবে গাড়ির ভিতর মাথায় বালিশ থাকায় গুরুতর চোট পাননি অর্জুন প্রেমিকা। খবর পেয়ে তাঁর বোন অমৃতা আর প্রেমিক অর্জুন কাপুর ছুটে যান হাসপাতালে। অর্জুন তখন ব্যস্ত ছিলেন তাঁর নতুন ছবি দ্য লেডিকিলার-এর ওয়ার্কশপে।

মালাইকার বোন অমৃতা আরোরা জানিয়েছেন, দিদি ভাল আছেন। একদম স্থিতিশীল। দিদি খুব শক্ত। আর খুব তাড়াতাড়ি কাজে ফিরবেন মালাইকা। এই মুহূর্তে টেলিভিশনে দুটো রিয়্যালিটি শো-এর বিচারক তিনি।

আরও পড়ুন-Vidya Balan: ক্যামেরাকে কেন সবচেয়ে বেশি নিরাপদ মনে করেন বিদ্যা?

আরও পড়ুন-Randhir Kapoor-Ranbir-Alia: এ কী বলছেন রণধীর কাপুর ভাইপো রণবীরের বিয়ে নিয়ে!

আরও পড়ুন-Yami Gautam: আবার সোশ্যাল মিডিয়াতে হ্যাকিং, এবার শিকার ইয়ামি গৌতম



Source link