Madhabi Mukherjee: ভাল নেই শরীর, হাসপাতালে ভর্তি মাধবী মুখোপাধ্যায়

By | April 29, 2022


হাসপাতালে ভর্তি মাধবী মুখোপাধ্যায়

Madhabi Mukherjee: ভালই চলছিল সবকিছু। আচমকাই যেন ছন্দপতন। হাসপাতালে ভর্তি হলেন কিংবদন্তী অভিনেতা মাধবী মুখোপাধ্যায়।

ভালই চলছিল সবকিছু। আচমকাই যেন ছন্দপতন। হাসপাতালে ভর্তি হলেন কিংবদন্তী অভিনেতা মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee)। এ দিন সকালেই তাঁকে ভর্তি করা হয় শহরের এক বেসরকারি হাসপাতালে। এই মুহূর্তে সেখানেই চিকিৎসা চলছে তাঁর, জানাচ্ছে পরিবার। হাসপাতাল সূত্র জানা গিয়েছে তাঁর রক্তে শর্করার পরিমাণ বেড়ে গিয়েছে। দেখা দিয়েছে দুর্বলতাও। সেই কারণেই হাসপাতালে ভর্তি হয়ে বেশ কিছু পরীক্ষা নিরীক্ষা করা হবে তাঁর।

দিন কয়েক আগেও হাজির ছিলেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানেও। কিন্তু আচমকাই শরীর খারাপ হওয়ার তাঁকে চিকিৎসকের নির্দেশমতো ভর্তি করা হয় হাসপাতালে। তাঁর পরিবারের পক্ষ থেকে এ দিন টিভিনাইন বাংলাকে ফোনে বলা হয়, “বেশ কিছুদিন ধরেই শরীর ভাল যাচ্ছিল না তাঁর। তাই সব কিছু পরীক্ষানিরীক্ষা করার জন্যই হাসপাতালে ভর্তি করা হয়েছে।” পরিবারের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, এই মুহূর্তে চিন্তার কোনও কারণ নেই। তিনি দ্রুত দুর্বলতা কাটিয়ে বাড়ি ফিরে আসবেন বলেই আশ্বাস তাঁদের।

করোনা কালে শুটিং থেকে বিরতি নিয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। কিন্তু মাস খানেক আগে আবারও শুটিং ফ্লোরে দেখা গিয়েছিল তাঁকে। রিচালক প্রমিতা ভৌমিকের ‘প্রবাহ’ নামক ছোট ছবিতে শুটিতে শুটিং করতে দেখা যায় তাঁকে। অভিনয় করতে দেখা গিয়েছিল ভাস্বর চট্টোপাধ্যায়ের এক মিউজিক ভিডিয়োতে। তাঁর এই খবরে ভক্তমহলে বেড়েছে চিন্তা। তবে পরিবার এখনই চিন্তিত হতে বারণ করছেন। মাধবী মুখোপাধ্যায়ের সুস্থ হয়ে বাড়ি ফেরার অপেক্ষায় তাঁর ভক্তকুল।

আরও পড়ুন- Prabhat Roy’s Wife: শেষের দিনগুলো কেটেছে চরম কষ্টে, প্রয়াত পরিচালক প্রভাত রায়ের স্ত্রী



Source link