Love Life: একই দিনে নতুন প্রেম স্বীকার হৃতিক-সুজানের, প্রাক্তনদের জীবনে অন্য বসন্ত

By | April 6, 2022


একই দিনে নতুন প্রেমে শিলমোহর হৃতিক-সুজানের, প্রাক্তনদের জীবনে জুড়ে অন্য বসন্ত

কাকতালীয় নাকি পুরোটাই পরিকল্পিত? এই অঙ্কই কিছুতেই মেলাতে পারছেন না হৃতিক-সুজান ফ্যানেরা। খাতায় কলমে বহুদিন তাঁদের বিচ্ছেদ হয়েছে। নতুন ভালবাসাও যে খুঁজে পেয়ে গিয়েছেন এতদিন এই খবর চলছিল কানাঘুষো। এবার একই দিনের নতুন প্রেমের সঙ্গে পাপারাজ্জি থেকে ভক্তদের আলাপ করিয়ে দিলেন প্রাক্তন স্বামী-স্ত্রী। প্রেমিকার হাত ধরে হৃতিক অন্যদিকে প্রেমিকের হাত ধরে সুজান– ঢুকলেন বিমানবন্দরে। সে এক দেখার মতো দৃশ্য বটে! প্রাক্তনদের জীবন জুড়ে এখন অন্য বসন্ত, যদিও নেটিজেনদের প্রশ্ন, ‘তোমরা কি প্রতিযোগিতায় নেমেছ’?

বেশ কিছুদিন ধরেই অভিনেত্রী ও গায়িকা সাবা আজাদের সঙ্গে হৃতিকের প্রেম নিয়ে চলছিল নানা কথা। এ দিন সাবার হাতে হাত রেখে বিমানবন্দরে আসেন হৃতিক। আর লুকোচুরি নয়। বরং পাপারাজ্জির সামনেই প্রেমে শিলমোহর দিলেন তাঁরা। অন্যদিকে আরসালান গোনির সঙ্গে সুজানের প্রেম নিয়েও চলছিল হরেক কানাঘুষো। প্রকাশ্যে হাতে হাত রেখে সম্পর্কতে শিলমোহর দিলেন তাঁরাও।

২০১৪। সেলেব দম্পতি হৃতিক রোশন এবং সুজান খানের দাম্পত্য বিচ্ছেদ হয়ে গিয়েছিল। তাঁরা এখনও ভাল বন্ধু। গত বছর লকডাউনের অনেকটা সময়ই একসঙ্গে কাটিয়েছিলেন। কিন্তু শোনা গিয়েছিল, অর্জুন রামপালের সঙ্গে সুজানের ঘনিষ্ঠ বন্ধুত্বের কারণেই নাকি হৃতিকের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। যদিও এ নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। সময়ের সঙ্গে সঙ্গে সে গসিপও থিতিয়ে যায়। মাস কয়েক আগেই এক রেস্তরাঁয় সাবা-হৃতিক একসঙ্গে খেতে গিয়েই পাপারাজ্জির ক্যামেরা বন্দি হন। শুরু হয় গুঞ্জন। অন্যদিকে সুজানের জন্মদিনে তাঁকে ডার্লিং সম্বোধন করেছিলেন আরসালান। এর পরে তাঁদের নিয়েও আলোচনা শুরু হয়। অবশেষে এত আলোচনা, এত গুঞ্জনের ইতি। প্রেম স্বীকার করেই নিলেন এই প্রাক্তন দম্পতি।





Source link