Lottery Tricks: লটারি জেতার আসল রহস্য ফাঁস! এই গোপন সূত্রগুলো শিখতে পারলেই ঘুরবে ভাগ্যের চাকা! জানুন সূত্রগুলি – Sarkari Jagat

By | January 16, 2023


১/৯: প্রায় প্রত্যেকেই চান যাতে কোনো পরিশ্রম ছাড়াই কেবলমাত্র ভাগ্য আর কিছু কৌশলকে কাজে লাগিয়ে লক্ষ্মীলাভ করতে। সেই কারণে অনেকেই নিয়মিত লটারি (Lottery) কাটেন। কিন্তু লটারি কাটতে কাটতে তারাও হয়রান হয়ে যান। তারা ভাবেন যে আজই হয়তো তার ভাগ্য ঘুরবে। কিন্তু হয় ঠিক তার উল্টোটা। সেই আশা থেকেই তিনি আবারও লটারি কাটেন। কিন্তু আপনি যদি সঠিক পদ্ধতি জেনে যান তাহলে তো আপনার ভাগ্য ঘুরবেই।

বিষয় তালিকা

জানুন লটারি কাটার গোপন সূত্র (Lottery Sucees Tricks)

২/৯: আজ আমরা আপনাদের লটারির টিকিটের (Lottery Ticket) এমন একটি কৌশল সম্বন্ধে জানবো যেখানে আপনার ভাগ্য একবার চেষ্টাতেই খুলে যেতে পারে। আপনি জিততে পারেন কোটি টাকাও। তাহলে চলুন কৌশলগুলি এবার জেনে নেওয়া যাক। আপনি যদি এগুলি অনুসরণ করেন তাহলেই আপনার কাজ হাসিল হবে।

৩/৯: লটারি কাটার সময় আপনাকে মিডল নম্বরটি একটু দেখে শুনে বাছাই করতে হবে। আর এর জন্য আপনাকে লক্ষ্য রাখতে হবে লটারির পুরনো রেজাল্টগুলোর ওপর। এইক্ষেত্রে যে মিডল এর আগের দিন জিতে যায় পুনরায় সেটিকে টার্গেট হিসেবে রাখা যেতে পারে।

🔥 আরও পড়ুন: 👇👇👇

👉 Upcoming Mobiles 2023: এই দুর্দান্ত মোবাইলগুলি এই বছরই লঞ্চ হবে! জেনে নিন ফোনগুলির নাম,দাম ও বৈশিষ্ট্য

🔥 আরও পড়ুন: 👇👇👇

👉 ৫০% পর্যন্ত বিদ্যুতের বিল কম আসবে শীত কালে এই ছোট্ট টিপস ফলো করলে! জেনে নিন টিপসগুলি

🔥 আরও পড়ুন: 👇👇👇

👉 প্রতি মাসে ৩০০০ টাকা করে প্রত্যেক জনগণ পেতে চলেছেন কেন্দ্র সরকারের এই নয়া প্রকল্পে! কি ভাবে পাবেন? জানুন

৪/৯: অপরদিকে আবার সেই মিডিল নম্বরটি আগের দিন জিতেছে তার বিপরীত নম্বরটিকেও টার্গেট হিসেবে রাখা যেতে পারে। ধরুন, আগের দিন যদি ৬৫ মিডল জিতে থাকে, তাহলে তার বিপরীত মিডল নম্বর ধরে ৬৫৫৬ নম্বরের টিকিট কাটা যেতে পারে।

৫/৯: মিডল নম্বর দুটির শেষের সংখ্যাটিকে নির্দিষ্ট রেখে তার পরবর্তী দশ ঘরের মধ্যে আপনি টিকিট কাটতে পারেন। ধরা যাক– আগের দিন যদি ৫৪ মিডল নম্বর জিতে থাকে, তাহলে তার পরেরদিন তার শেষ সংখ্যা ৪ ধরে ৪০-৪৯-এর মধ্যে পুরস্কার জেতার সম্ভাবনা বেশি থাকে। সেইক্ষেত্রে আপনি ৫৪৪০- ৫৪৪৯ নম্বরের মধ্যে টিকিট কাটতে পারেন।

৬/৯: এইক্ষেত্রে প্রথম সংখ্যাটিতে যে নম্বরটি রয়েছে শেষ স্থানে সেটিই রাখা যেতে পারে। এক্ষেত্রে যদি ০৫৪ABC (A, B, C যেকোনো সংখ্যা) এই নম্বরটি পুরস্কার জিতে থাকে তাহলে তার পরবর্তী লটারিতে আপনি ৫৪৪৫০ এই নম্বরটি কাটতে পারেন।  যদি কোন টিকিটের সংখ্যার সামনে ৬ থাকে তাহলে আপনি ৫৪৪৫৬ ধরণের নম্বরের টিকিটও কাটতে পারেন।

৭/৯: আরেকটি কৌশল হলো, যে মিডল নম্বরটিতে এর আগের রেজাল্টের বিজেতা জিতেছে ঠিক তার বিপরীত নম্বর নেওয়া, শেষের নম্বরটিকে সামনে নেওয়া এবং শেষের নম্বরের বিপরীত নম্বরটিকে শেষে ধরে টিকিট কাটা। এইক্ষেত্রে যদি, ৫৬৪৭২-তে ৬৪ মিডলের বিপরীত নম্বর ৪৬, শেষের নম্বর ২-কে সামনে নিলে এবং -এর বিপরীত ৪-এ শেষে নিলে নম্বরটি হবে ২৪৬৪A (A = ৫, ৬, ৮ ইত্যাদি নম্বর নিতে পারেন)।

৮/৯: এই কৌশলগুলি ফলো করলেই যে আপনি লটারি জিততে পারবেন তার কোনো গ্যারান্টি আমাদের ওয়েবসাইট করছে না। এই ধরনের খেলার জন্য আমরা কাউকে উৎসাহিত করছি না। এই ধরনের কোনো  খেলায় যদি আপনি উৎসাহিত হয়ে থাকেন তাহলে নিজ বিবেচনায় আপনি পদক্ষেপ গ্রহণ করতে পারেন। আমাদের ওয়েবসাইট কোনোরকম ভুল পদক্ষেপের জন্য দায়ী নয়। ধন্যবাদ।

৯/৯: নিবন্ধটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন। এছাড়াও বিভিন্ন চাকরি, সরকারি প্রকল্প, শিক্ষা সংক্রান্ত বিভিন্ন তথ্য সবার আগে জানার জন্য আমাদের Sarkari Jagat-এর ওয়েবসাইটে নিয়মিত প্রবেশ করুন এবং আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হন, সেখানে নিয়মিত আপডেট দেওয়া হয়।উপরোক্ত লিঙ্কে ক্লিক করেই যুক্ত হতে পারেন এছাড়াও যুক্ত হওয়ার লিঙ্ক নিবন্ধের শেষে দেওয়া হয়েছে। 👇👇👇

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

 🔥 আরও পড়ুন: 👇👇👇

👉 Jio Recruitment 2023

👉 এতে আবেদন করলেই মিলবে ২ বছরের পড়াশোনার খরচ! কিভাবে আবেদন করবেন? দেখুন

👉 CRPF Recruitment 2023

👉 Karmai Dharma Scheme: নতুন বছরে রাজ্যের ২ লাখ যুবক-যুবতীদের বিনামূল্যে বাইক দিচ্ছে সরকার! জানুন কী ভাবে পাবেন?



Source link

Category: JOB