KGF 3: কেজিএফ ৩-তে যশের সঙ্গে হৃত্বিক! টিনসেল টাউনে গুঞ্জণ তুঙ্গে, রইল আসল খবর

By | May 26, 2022


Hrithik Roshan: এখন বক্স অফিসে লক্ষ্মীলাভ ও পারিশ্রমিকের অঙ্কটা বাড়িয়ে ফেলতে সেলেব মহল পা বাড়াচ্ছে দক্ষিণী দুনিয়ায়। সেই তালিকাতে কি এবার নাম লেখালেন হৃত্বিক রোশনও।

বাহুবলির পর থেকে দক্ষিণী ছবির প্রতি গোটা ভারতের দর্শকদের এক আগ্রহ তৈরি হয়েছে। তবে করোনার পর পরিস্থিতি স্বাভাবিক হতেই তা বেড়ে হয় তিনগুণ কারণ একটাই। একের পর এক ছবি মুক্তি। পুষ্পা থেকে শুরু, আরআরআর, বা কেজিএফ ২, দর্শকেরা প্রেক্ষাগৃহে গিয়ে ছবিকে সফল করে তুলেছে। আর এই মর্মেই চুটিয়ে ব্যবসা করে নিয়েছে দুক্ষিণী দুনিয়া। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এক এক জন সুপারস্টারকে নিয়েও উত্তেজনার পারদ বর্তমানে তুঙ্গে। শেষ মুক্তি পাওয়া ছবি কেজিএফ ২ মোটে ব্যবসা করেছে বক্স অফিসে ১২২৭ কোটি টাকা। তা কেবল হিন্দি ভাষাতেই ছুঁয়েছে ৪৩০ কোটি টাকা।

যার ফলে এখন বক্স অফিসে লক্ষ্মীলাভ ও পারিশ্রমিকের অঙ্কটা বাড়িয়ে ফেলতে সেলেব মহল পা বাড়াচ্ছে দক্ষিণী দুনিয়ায়। সেই তালিকাতে কি এবার নাম লেখালেন হৃত্বিক রোশনও। সেই উত্তর স্পষ্ট নয়। তবে জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে কেজিএফ ৩ ছবিতে দেখা যাবে হৃত্বিককে। যশের সঙ্গে চোট বাঁধবেন তিনি। তবে এই খবরের সত্যতা নিয়ে এখনও ধোঁয়াশা। কারণ সম্প্রতি এক সংবাদ মাধ্যমে উঠে আসা খবর অনুযায়ী, প্রযোজনা সংস্থা এখনও কারুর নাম স্থির করেনি।

এই খবরটিও পড়ুন



কেজিএফের কাজ শুরু হতে দেরি আছে। এই বছর কিছু হচ্ছে না। আর ঠিক সেই কারণেই এখনই কিছু ঠিক করা হয়নি।
একটা দিন স্থির করতে হবে, সিডিউল করতে হবে, তারপর গিয়ে একজন অভিনেতার সঙ্গে কথা বলা। তবে প্রাথমিক পর্যায় কথাবার্তা চলছে কি না তা নিয়ে কোনও স্পষ্ট ধারনা নেই। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া খবরে হৃত্বিকের নাম উঠে আসলেও তা নিয়ে প্রযোজনা সংস্থা থেকে এখনও কিছু বলা হয়নি। ফলে এখনই ধরে নেওয়া সঠিক হবে না যে এই ছবিতে হৃত্বিককেই দেখা যাচ্ছে। উত্তর পেতে আরও কয়েকটাদিন অপেক্ষা করতে হবে।



Source link