Katrina Kaif: কৌশল পরিবারকে কী কী দিয়েছেন ক্যাটরিনা? জানালেন ভিকির ভাই

By | April 2, 2022


কৌশল পরিবারকে কী কী দিয়েছেন ক্যাটরিনা?

কৌশল পরিবারের বিয়ে করে এসেছেন ক্যাটরিনা কাইফ। ভিকির বাবা-মা মাটির মানুষ, মধ্যবিত্ত পরিবার থেকে উত্থান তাঁদের। জীবনযাত্রা তাও নেহাতই ছাপোষা। সেই পরিবারের বিয়ে করে এসে কতটা মানিয়ে নিতে পারবেন ক্যাটরিনা, এ প্রশ্ন এতদিন ছিল সকলের। কিন্তু যাবতীয় গসিপের মুখ বন্ধ করেছে ভিকি-ক্যাটরিনার প্রেম, দুই পরিবারের হৃদ্যতা। এবার ভিকির ভাই সানি কৌশল জানালেন কৌশল পরিবারে ক্যাটরিনার আগমন কী কী বদল ঘটিয়েছে। কী কী নিয়ে এসেছেন ক্যাট?

সানি জানাচ্ছেন তাঁর বৌদি ‘কুল’। ভীষণই ভাল মনের মানুষ। তাঁর কথায়, “একরাশ পজেটিভ এনার্জি নিয়ে এসেছে আমাদের বাড়িতে। এত মাটির মানুষ”। সানি জানিয়েছেন ক্যাটরিনার সঙ্গে যতদিন দাদার প্রেম ছিল না তার আগে নায়িকা তাঁর কাছে ছিলেন শুধুই এক অধরা তারকা। কিন্তু মেশার পর তিনি বুঝতে পেরেছেন আর পাঁচজনের মতো ক্যাটরিনাও রক্তমাংসের এক মানুষ। যে সবার মতোই সাধারণ, মিশে যেতে পারে সকলের সঙ্গেই।

বিয়ের পর রীতি মেনে হালুয়া বানিয়েছিলেন ক্যাটরিনা। শাশুড়ি মা তার খানিকটা তুলে রেখেছিলেন ছোট ছেলের জন্য। খেয়ে আপ্লুত সানি। বৌদি যে এত ভাল রান্নাও করতে জানেন তাও জানা ছিল না তাঁর। সব মিলিয়ে এই মুহূর্তে তাঁদের সংসারে খুশির ফোয়ারা। হলেনই বা তিনি সুপারস্টার, কৌশল পরিবারে ক্যাটরিনা একেবারে বাড়ির মেয়ে।
ভিকি-ক্যাটরিনার প্রেমের সূত্রপাত ঠিক কবে কোথায়, তা অনেকেরই অজানা । বিয়ের আগে দুজনে একসঙ্গে ছবি পোস্ট করেননি কোনওদিন। প্রকাশ্যে সম্পর্ক নিয়ে কোনওদিনও কিচ্ছু বলেননি। ক্যাটরিনার ঘনিষ্ঠ বৃত্ত জানিয়েছিল, আগের সম্পর্কগুলো ভেঙে যাওয়ায় ভিকির সঙ্গে সম্পর্ক নিয়ে অনেক বেশি সাবধানী ক্যাট। ভিকি ক্যাটের তুলনায় বলিউডে নতুন।

তাঁদের সম্পর্কের গুঞ্জন যখন দাবানলের মতো বলিউডের অন্দরেও ছড়িয়ে পড়েছিল তখন তা নিয়েও কম কথা হয়নি। তাঁদের বয়সের ফারাক, কেরিয়ার প্রেমিকার বেশি সাফল্য নিয়েও হয়েছে কটাক্ষ। তাঁদের বাগদানের খবর নিয়েও বারেবারেই রটেছে নানা ধরনের গুঞ্জন। ভিকির দিদি বিয়ের কিছুদিন আগেও দাবি করেছেন তাঁদের ভাই বিয়ে করছেন না। অতীতে দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিকের নিয়ে নিয়েও নেটিজেনদের উৎসাহ থাকলেও ভিক্যাটের বেলায় যেন উৎসাহ হাজার গুণ বেশি। স্টারডমের দিক দিয়ে বাকি দুই জুটির থেকে ভিক্যাট অনেক এগিয়ে এ কথা বলা যায় না। নেটিজেনদের উত্তর, সম্পর্ক নিয়ে এই লুকোচুরিই কোথাও গিয়ে ইউএসপি হয়ে দাঁড়িয়েছিল এই হাই প্রোফাইল বিয়ের।

আরও পড়ুন- অজয়কে ছাড়তে হবে, হুমকি পেয়েছিলেন কাজল, পরকীয়া প্রসঙ্গে মুখ খুলে বিস্ফোরক অজয়



Source link