Kartik-Bhool Bhulaiyaa 2:  বক্স অফিসে কার্তিক ম্যাজিক উইকেন্ড ছাড়িয়ে উইকডেজও রয়েছে বহাল

By | May 26, 2022


‘ভুল ভুলাইয়া ২’ উইকেন্ডের পরও রমরমিয়া চলছে

Kartik-Bhool Bhulaiyaa 2:  খরা কাটিয়ে আবার আশার আলো দেখিয়েছে কার্তিকের ‘ভুল ভুলাইয়া ২’।

কার্তিক আরিয়ান (Kartik Aaryan) নিজের ম্যাজিক বজায় রেখেছেন সিনেমা হলে। উইকেন্ডের পরও ‘ভুল ভুলাইয়া ২’ দেখতে সিনেমা হলে যাচ্ছেন দর্শক। প্রথম উইকেন্ডে ৫৬ কোটি টাকা ব্যবসা করে ছবি। সোমবার, মঙ্গলবার মিলিয়ে সেই অঙ্ক দাঁড়িয়েছে ৭৬.২৭ কোটি টাকা। সিনেমা বিশেষজ্ঞ তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন এই তথ্য। এবং তিনি খুব আশ্চর্য হয়েছেন উইকডেজে ছবির কালেকশন দুই অঙ্কের ঘরে রয়েছে দেখে।  তাও তিনি টুইটে লিখেছেন। সোমবার ছবির কালেকশন ছিল ১০.৭৫ কোটি। অন্যদিকে ছবি বক্স অফিসে সাফল্য পাওয়ায় কার্তিক পৌঁছে গিয়েছেন বেনারস। কাশী বিশ্বনাথের দর্শন করতে। সেই ছবি তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। কার্তিক ছাড়াও ছবিতে অভিনয় করেছেন কিয়ারা আডবাণী, টাব্বু, রাজপাল যাদব প্রমুখ।

কিছুদিন আগে তরণ বলিউডি ছবির বেহাল দশা দেখে চিন্তিত ছিলেন। দক্ষিণী সিনেমার ঝড়ে বলিউড পিছিয়ে পড়ছে, এই আতঙ্কও ছিল জেগে ছিল মনে। বলিউডি ছবির ব্যবসা খারাপ হলে চিন্তা হওয়াটাও স্বাভাবিক। কারণ সারা ভারতে হিন্দির ব্যবসা সবচেয়ে বেশি ছিল। সেই জায়গায় থাবা বসাচ্ছে দক্ষিণী তারকারা।  ফলে বলিউডের প্রযোজকরা চিন্তায় পড়ছেন। আলিয়ার ‘গাঙ্গুবাই’ আর বিবেকের ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছাড়া এখন অবধি মুক্তি পাওয়া কোনও হিন্দি সিনেমাই বক্স অফিসে সফল হয়নি। সেই খরা কাটিয়ে আবার আশার আলো দেখিয়েছে কার্তিকের ‘ভুল ভুলাইয়া ২’।

এই সপ্তাহে মুক্তি পাবে আয়ুষ্মান খুরানার ছবি ‘অনেক’। উত্তর-পূর্ব ভারতের সামাজিক-রাজনৈতিক পটভুমিকায় তৈরি হওয়া থ্রিলার ছবি এটি। এই ছবির অগ্রিম বুকিং ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। তবে মাল্টিপ্লেক্সগুলোর বুকিংয়ের দিকে নজর রাখলে দেখা যাচ্ছে, এখনও তাঁরা ‘ভুল ভুলাইয়া ২’-এর শো কম করেনি। অর্থাৎ যাঁরা এখন ছবি দেখে উঠতে পারেননি, তাঁরা আগামী সপ্তাহেও দেখতে পাবেন ছবি। ‘অনেক’ মুক্তি পেলে বোঝা যাবে, কার্তিকের ছবির সিনেমা হলের দৌড় বজায় থাকবে কিনা। পরের উইকেন্ডে ১০০ কোটি ক্লাবে আনিস বাজমি পরিচালিত ছবি ঢোকে কিনা সেটা দেখার অপেক্ষা। ‘ভুল ভুলাইয়া ২’ ছবির সঙ্গে কঙ্গনা রানাওযাতের ‘ধাকড়’-ও মুক্তি পায়। ছবির ফ্লপ হওয়ায় ওই ছবির শো পেয়ে যায় কার্তিক-কিয়ারার ছবি।

এই বছর পঞ্চম দিনে দুই অঙ্কের ব্যবসা এর আগে করেছিল ‘দ্য কাশ্মীর ফাইলস’ (১৮ কোটি), আলিয়ার ‘গাঙ্গুবাই কাথিয়াওয়ারি’ (১০ কোটি)। কার্তিকের ছবি ব্যবসা করেছে পঞ্চমদিনে ৯.৫৬ কোটি। ২০০৭ সালে অক্ষয় কুমার, বিদ্যা বালন, শাইনী আহুজা অভিনীত, প্রিয়দর্শন পরিচালিত হরর কমেডি  ‘ভুল ভুলাইয়া ‘ সিক্যুয়েল আনিস বাজমির নতুন ছবি। ছবির ট্রেলার মুক্তির পরও অনেকের মনে সন্দেহ ছিল কার্তিক কি পারবেন অক্ষয়ের ছবিকে টেক্কা দিতে? যদিও কার্তিক এই তুলনায় যেতে চাননি, তাঁর ছবি দর্শক দেখুক এটাই ছিল অনুরোধ। সেই অনুরোধ রেখে দর্শক সিনেমা হলে যাচ্ছেন। বক্স অফিল কালেকশন অন্তত তাই বলছে।





Source link