Kareena Kapoor Khan: করিনার ছবি তুলতে গিয়ে অভিনেত্রীর গাড়িতেই আহত এক সাংবাদিক

By | April 5, 2022


করিনা কাপুর খান।

বহুতল থেকে বেরলেন করিনা কাপুর খান। পরনে সাদা টি-শার্ট, কালো থ্রি কোয়ার্টার প্যান্ট। মাথায় উঁচু করে খোঁপা। পায়ে গোলাপি স্নিকার্স। আর চোখ কালো রোদ-চশমা। তিনি যে বহুতলে ছিলেন, তাঁর নীচে স্বাভাবিকভাবেই পাপারাৎজ়ির ভিড় জমে যায়। তাঁরা খবর পেয়ে ঠিক হাজির হয়েছিলেন। করিনা বেরিয়ে আসতেই তাঁকে ক্যামেরা বন্দি করার জন্য হুড়োহুড়ি ধাক্কাধাক্কি লেগে যায়। এটা হতেই থাকে সব সময়। নতুন কিছুই নয়। তারকারা বের হন। পাপারাৎজ়িও ধাক্কাধাক্কি করে। কখনও-সখনও ঘটে যায় দুর্ঘটনাও। যেমনটা হল করিনার চোখের সামনে। তিনিও রেগে গিয়ে চিল্লিয়ে দিয়েছেন। স্বাভাবিক…

বহুতল থেকে বেরনোর সময় প্রতিবারের মতো এবারও করিনা দেখলেন একদল পাপারাৎজ়ি সেখানে দাঁড়িয়ে আছেন। তাঁকে ক্যামেরাবন্দি করতে হুড়োতাড়া পড়ে যায়। করিনার গাড়িও এসে হাজির। এমন সময় করিনারই গাড়ি এক সাংবাদিকের পায়ের উপর চাকা তুলে দেয়। উঁচু গলায় আর্তনাদ করে ওঠেন ওই সাংবাদিকও। করিনার প্রাথমিক প্রতিক্রিয়া…?

আহত সাংবাদিককে বলেন, নিজেকে সামলাতে। তারপর নিজের গাড়ির চালককে বিরক্ত মুখে পিছনে নিতে বলেন গাড়ি। খানিক দাঁড়িয়ে যান সাংবাদিকের কাছে। তাঁর চোট দেখেন। ঘটনার গুরুত্ব বুঝে আস্তে-আস্তে হাঁটা দেন নিজের গাড়ির দিকে। দরজা খুলে উঠে পড়েন।

মুম্বই এমন এক শহর, যেখানে তারকা ও আমজনতার মধ্যে আব্রু খুবই কম। টিনসেল টাউনে সকলেই দৌড়চ্ছেন। কিন্তু তাও তারকাদের তাক করে থাকে হাজার হাজার ক্যামেরা। তাঁদের পিছু পিছু পৌঁছে যায় সব জায়গাতেই। তারপর সেই সমস্ত ভিডিয়ো তুলে ধরেন বিশ্ববাসীর সামনে। মুম্বইয়ে তারকাদের ওঠাবসা, বিমান ধরা, রেস্তরাঁয় খাওয়া, সবটাই জানতে পারে আমজনতা। জানতে পারে পাপারাৎজ়ি বন্ধুদের অক্লান্ত পরিশ্রমের কারণেই। কিন্তু এই কাজে ঝুঁকিও আছে। ধাক্কাধাক্কিতে অনেক সময়ই আহত হওয়ার ঘটনা ঘটে যায়। যেমনটা এবার হল।

আরও পড়ুন: Rashmika Mandana Birthday: আজ ‘ক্রাশমিকা’ মন্দনার জন্মদিন, জানুন কীভাবে এলেন অভিনয়ে…

আরও পড়ুন: Alia Bhatt-Allu Arjun: আল্লু অর্জুনের পুষ্পা ‘সোয়্যাগ’ মাতিয়েছে আলিয়াকে, কতটা প্রভাবিত ‘গাঙ্গুবাই’?

আরও পড়ুন: Abhishek Chatterjee on demise: … মনে হল, এ সব শুনলে অভিষেকের আত্মা কোনওদিনই শান্তি পাবে না: ‘মিঠুদা’র স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়





Source link