Jio ও Airtel-এর ঘুম ওড়াবে BSNL এর এই রিচার্জ প্ল্যান! সবচেয়ে কম খরচে ২ জিবি ডেটা সহ ৩৬৫ দিন ভ্যালিডিটি – Sarkari Jagat

By | December 5, 2022


১/৭: বিএসএনএলের (BSNL) এই প্রিপেড রিচার্জ প্ল্যানের দাম মাত্র ১,৫১৫ টাকা। এই রিচার্জ প্ল্যানের বৈধতা থাকবে ৩৬৫ দিন।

২/৭: ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ BSNL এবার প্রিপেড প্ল্যানের ক্ষেত্রে Jio এবং Airtel-কে পিছনে ফেলে দিয়েছে। গ্রাহকদের পছন্দ এবং প্রয়োজন অনুযায়ী BSNL অনেক সস্তা প্রিপেড রিচার্জ প্ল্যান অফার করে থাকে। এই প্ল্যানগুলোর মধ্যে এক মাস থেকে এক বছরের মেয়াদেরও প্ল্যান রয়েছে।

৩/৭: যদি আপনি BSNL-এর গ্রাহক হয়ে থাকেন এবং অবশ্যই একটি সস্তা রিচার্জ প্ল্যানের খোঁজ করে থাকেন, তাহলে আপনি সঠিক প্রতিবেদনটিই পড়ছেন। আজ আমরা আপনাকে BSNL-এর এমন একটি রিচার্জ প্ল্যান সম্পর্কে জানাবো যেখানে আপনি কম খরচে দৈনিক ডেটা এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন।

🔥 আরও পড়ুন: 👇👇👇

🔥 মাসে ৩৬ হাজার টাকা করে পেয়ে যাবেন LIC-র এই স্কিমে! একবার ইনভেস্ট করলেই কেল্লাফতে

🔥 আরও পড়ুন: 👇👇👇

🔥 DA 7th Pay Commission News : ডিএ নিয়ে বিরাট খবর! ডিসেম্বরেই মোটা টাকা পাবেন সরকারি কর্মীরা!

🔥 আরও পড়ুন: 👇👇👇

🔥 West Bengal Holiday: ডিসেম্বরের এই দিন গুলিতে ছুটি ঘোষণা মুখ্যমন্ত্রীর! কোন কোন দিনে কতগুলি ছুটি?

৪/৭: বিএসএনএলের এই প্রিপেড রিচার্জ প্ল্যানের দাম মাত্র ১,৫১৫ টাকা। এই রিচার্জ প্ল্যানের বৈধতা থাকবে ৩৬৫ দিন। এই প্ল্যানে আপনি দৈনিক ২ GB ডেটা পাবেন। এক বছরে আপনি মোট ৭৩০ GB ডেটা পাবেন। যখন আপনার দৈনিক ডেটা লিমিট শেষ হবে তখন ইন্টারনেট স্পীড কমে ৪০ Kbps হয়ে যাবে।

৫/৭: BSNL-এর ১,৫১৫ টাকার রিচার্জ প্ল্যানের সাথে আপনি পাবেন আনলিমিটেড কলিং-এর সুবিধা। কিন্তু এই প্ল্যানের সাথে OTT সুবিধা দেওয়া হচ্ছে না এবং কোনো এসএমএস বেনিফিটও আপনি পাবেন না।

৬/৭: এর জন্য আপনি BSNL-এর অপর একটি প্রিপেড প্ল্যান রিচার্জ করতে পারেন। এই প্ল্যানের মূল্য ১,৪৯৯ টাকা। এই প্ল্যানে আপনি ৩৩৬ দিন ভ্যালিডিটি দৈনিক ১০০টি এসএমএস এবং ২৪ GB ডেটা পাবেন। এই প্ল্যানটি আপনি সেকেন্ডারি সিমের জন্য ব্যবহার করতে পারেন। তার কারণ এই প্ল্যানে ডেটাসহ আনলিমিটেড কলিংয়ের সুবিধাও রয়েছে।

৭/৭: নিবন্ধটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন। এছাড়াও সরকারি চাকরি (Sarkari Job) সহ বিভিন্ন চাকরি, সরকারি প্রকল্প, শিক্ষা সংক্রান্ত বিভিন্ন তথ্য সবার আগে জানার জন্য আমাদের Sarkari Jagat-এর ওয়েবসাইটে নিয়মিত প্রবেশ করুন এবং আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হন, সেখানে নিয়মিত আপডেট দেওয়া হয়।উপরোক্ত লিঙ্কে ক্লিক করেই যুক্ত হতে পারেন এছাড়াও যুক্ত হওয়ার লিঙ্ক নিবন্ধের শেষে দেওয়া হয়েছে।👇👇👇

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

 🔥 আরও চাকরি ও প্রকল্পের আপডেট দেখুন 👇👇👇 

🔥 ১,৫০০ শূন্যপদে State Bank of India-তে নিয়োগ! | SBI Recruitment 2022

🔥 ১৩,৪০৪টি শূন্যপদে শিক্ষক এবং অশিক্ষক পদে নিয়োগ! কোন পদে কতগুলি নিয়োগ হবে?

🔥 WB Primary TET: প্রাইমারী টেট-এর নম্বর নিয়ে সামনে এলো এই চাঞ্চল্যকর তথ্য! হতবাক চাকরিপ্রার্থীরা!

🔥 Bangla Awas Yojana



Source link

Category: JOB