IPL 2022: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নেইমারকে চেনেন?

By | March 31, 2022


আরও চমক দেখাতে তৈরি হাসারাঙ্গা।

Image Credit source: Twitter

মুম্বই: গতকাল ম্যাচ ছিল কলকাতা নাইট রাইডার্স (KKR) ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB)। সেই ম্যাচে হঠাৎ কেউ নেইমারের ছোঁয়া। শ্রীলঙ্কার (Sri Lanka) লেগ স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গার হাত ধরে যেন ক্রিকেট মাঠে নেমে এলেন নেইমার (Neymar)। লঙ্কার অল রাউন্ডারের সব থেকে পছন্দের ফুটবলার নেইমার। বার্সালোনা, পিএসজি বা ব্রাজিলের হয়ে গোল করার পর নেইমারকে যে ভাবে সেলিব্রেট করতে দেখা যায়, ঠিক সে ভাবেই নাইট রাইডার্স ব্যাটারদের প্যাভেলিয়ানে পাঠিয়ে একই ভাবে সেলিব্রেট করলেন ওয়ানিন্দু হাসারাঙ্গা (Wanindu Hasaranga)। ম্যাচ শেষে নিজেই জানালেন তাঁর প্রিয় ফুটবলার নেইমার। তাঁর থেকেই পান অনুপ্রেরণা। তাই গোল করলে নেইমার যে স্টাইলে সেলিব্রেট করেন তিনিও উইকেট পেলে সেই স্টাইলেই সেলিব্রেট করতে পছন্দ করেন।

নিলামে ১০ কোটি ৭৫ লক্ষ টাকায় তাঁকে দলে নিয়ে রয়্যাস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এর আগে এত টাকায় আইপিএল খেলেননি শ্রীলঙ্কার কোনও ক্রিকেটার। ক্রিকেট মহলের একটা অংশের মতে হাসারাঙ্গার জন্য এত টাকা খরচ করে ঠিক করেনি আরসিবি। যদিও আইপিএলের দ্বিতীয় ম্যাচেই হাসারাঙ্গা বুঝিয়ে দিয়েছেন তিনি ১০ কোটির ক্রিকেটার হওয়ার যোগ্য। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৪ ওভারে ২০ রান দিয়ে চার উইকেট নিয়েছেন শ্রীলঙ্কার অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা। তাঁর পাওয়া উইকেটের মধ্যে আছে নাইট অধিনায়ক শ্রেয়স আইয়ার, সুনীল নারিন, শেল্ডন জ্যাকসন ও টিম সাউদি। ম্যাচের সেরার পুরস্কারও পেয়েছেন শ্রীলঙ্কার তারকা।

ম্যাচ শেষে নিজের পারফরম্যান্স নিয়ে হাসারাঙ্গা বলেন, “খুব গুরুত্বপূর্ণ সময় ছিল। আমার হাতে মাত্র চার ওভার ছিল। আর এই চার ওভারে আমি চারজন ব্যাটারকে আউট করতে পেরেছি। আমি সত্যিই খুব খুশি। কারণ শিশিরের জন্য বোলিং করাটা খুব একটা সহজ ছিল না। আমার প্রিয় ফুটবলার নেইমার। ওর সেলিব্রেশনটাই আমি করি। যখন মাঠে খেলতে যাই নিজেকে চাপে রাখতে পছন্দ করি না। আমার মনে হয় এই জন্যই আমি সাফল্য পাই।” পঞ্জাব কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৪০ রান দিয়ে মাত্র একটি উইকেট পেয়েছিলেন হাসারাঙ্গা। তবে দ্বিতীয় ম্যাচেই তাঁর হাত ধরে জয়ের রাস্তা খুঁজে পেয়েছে ফাফ ডু প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

আরও পড়ুন : Shane Warne: ‘মোজার ভেতরে লুকানো নোটের বান্ডিল’, কেন এমনটা করেছিলেন ওয়ার্ন?





Source link