IPL: অবসরের টুইট করে ডিলিট করলেন অম্বাতি রায়ডু

By | May 14, 2022


Ambati Rayudu: আগামীকালই আইপিএলের পয়েন্ট টেবলের ফাস্ট বয় গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ম্যাচ রয়েছে চেন্নাইয়ের। তার আগে রায়ডুর এই অবসরের টুইট সমর্থকদের মধ্যে জল্পনা তুঙ্গে পৌঁছে দেয়।

মুম্বই: নেটদুনিয়ায় রীতিমতো ঘুরপাক খাচ্ছে চেন্নাই সুপার কিংসের (CSK) তারকা ব্যাটার অম্বাতি রায়ডুর (Ambati Rayudu) করা একখানা টুইট। যেখানে তিনি জানান, আইপিএলের (IPL 2022) এই মরসুমের পর তিনি আর এই টুর্নামেন্টে খেলবেন না। কিন্তু কিছুক্ষণ পরই ওই টুইট ডিলিট করে দেন রায়ডু। যার ফলে আবার প্রশ্ন উঠতে শুরু করে তবে কি রায়ডুর সঙ্গেও সম্পর্কে ভাটা পড়েছে চেন্নাইয়ের? হঠাৎ করেই অবসর নেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়ে, সেই টুইট ডিলিট করার কারণ খুঁজে পাচ্ছেন না নেটিজ়েনরা। তবে পরিস্থিতি সামাল দিতে আসরে নামেন খোদ চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন।

ডিলিট করে দেওয়া টুইটে রায়ডু লেখেন, “আমি খুব খুশি এটা জানাতে পেরে যে এটাই আমার শেষ আইপিএল। গত ১৩ বছর ধরে দুটো সেরা দলের সঙ্গে খেলতে পেরে আমি খুব গর্বিত। মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসকে ধন্যবাদ জানাতে চাই আমাকে এত সুন্দর যাত্রা উপহার দেওয়ার জন্য।”

এই টুইট করেই অবসরের কথা জানিয়েছিলেন চেন্নাই সুপার কিংসের ব্যাটার অম্বাতি রায়ডু। (ছবি-টুইটার)

আগামীকালই আইপিএলের পয়েন্ট টেবলের ফাস্ট বয় গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ম্যাচ রয়েছে চেন্নাইয়ের। তার আগে রায়ডুর এই অবসরের টুইট সমর্থকদের মধ্যে জল্পনা তুঙ্গে পৌঁছে দেয়। তবে সিএসকের সিইও কাশী বিশ্বনাথন পরিষ্কার জানিয়ে দিয়েছেন, তিনি কথা বলেছেন চেন্নাইয়ের এই তারকা ক্রিকেটারের সঙ্গে। এবং রায়ডু এখনই অবসর নিচ্ছেন না। তিনি বলেন, “ও নিজের পারফরম্যান্সের কারণে কিছুটা হতাশ। তাই, ও ভুল করে ওই টুইটটি করেছিল। আমি ওর সঙ্গে আলোচনা করেছি। ও অবসর নিচ্ছে না। ও আমাদের সঙ্গেই থাকবে।”

২০১০ সাল থেকে রায়ডু আইপিএলে খেলছেন। এখনও অবধি আইপিএলের ১৮৭টি ম্যাচে খেলে রায়ডু করেছেন মোট ৪১৮৭ রান। যার মধ্যে রয়েছে ১টি সেঞ্চুরি ও ২২টি হাফসেঞ্চুরি। মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে চাপিয়ে মোট ৫ বার চ্যাম্পিয়ন হয়েছেন রায়ডু। গত আইপিএলেও রায়ডু চেন্নাই সুপার কিংসের সদস্য ছিলেন। তবে মেগা নিলামের আগে তাঁকে রিটেইন করেনি চেন্নাই। কিন্তু নিলাম থেকে ৬.৭৫ কোটি টাকার বিনিময়ে রায়ডুকে দলে ফেরায় চেন্নাই। চলতি আইপিএলে চেন্নাইয়ের হয়ে ১২টি ম্যাচে খেলে রায়ডু করেছেন ২৭১ রান। এ বার তাঁর সর্বোচ্চ রান ৭৮।



Source link