Horoscope Today: কর্মক্ষেত্রে অশান্তি, আর্থিক গোলযোগ, কেমন যাবে আজকের দিন, জানুন রাশিফল

By | April 1, 2022


প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

মানসিক চাপের আপনার স্বাস্থ্যকে আরও খারাপ করতে পারে। আর্থিক অবস্থার উন্নতি ঘটবে, ফলে আপনার পক্ষে গৃহস্থালীর প্রয়োজনীয় জিনিস কেনা অনেকাংশে সহজ হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

Taurus 16 300x169 1

কর্মজীবনে বড় কিছু ঘটতে পারে আজ। এতে প্রভাব পড়বে আর্থিক অবস্থাতেও। বিবাহিত জীবনে ঘনিষ্ঠ সম্পর্ক বৃদ্ধি পাবে। স্বামী স্ত্রী একে অপরের প্রতি আকর্ষণ বাড়িয়ে তুলবে।

Gemini 16 300x169 1

স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। কাঙ্খিত জিনিসগুলি আজ পেতে পারেন। অপ্রয়োজনীয় খাতে ব্যয় করতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে পারেন। আর্থিক সংকট কাটিয়ে উঠতে এখনও অপেক্ষা করতে হতে পারে।

Cancer 16 300x169 1

আত্মীয়-বন্ধুদের অবহেলা আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। দীর্ঘস্থায়ী লাভের জন্য বিনিয়োগ করতে পারেন। আজ যে কোনও কাজেই মনোযোগ বসাতে সমস্যা তৈরি হতে পারে।

Leo 16 300x169 1

আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন । স্ত্রীকে ভুল বুঝতে পারেন, যা আপনাকে সারাদিন বিচলিত করে রাখতে পারে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, মিশ্র ফলাফল দেবে। স্বাস্থ্য ওঠানামা করবে।

Virgo 16 300x169 1

আজ অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, সুতরাং লেনদেন করার সময় বা কোনও কাগজে সই করার সময় আপনার সজাগ থাকা প্রয়োজন। আপনার স্ত্রীর আত্মীয়রা আজ আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।

Libra 16 300x169 1

স্ত্রীর সঙ্গে তর্কবিতর্ক এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে অশান্তি তাড়া করে বেড়াবে। পারিবারিক সমস্যা থেকে দ্রুত মুক্তি পেতে পারেন, তাতে সকলের কথা মতো চলতে হতে পারে।

Scorpio 18 300x169 1

পুরনো জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। কোনও পুরনো বন্ধু আপনাকে সন্ধ্যায় কল করে মধুর স্মৃতি ফিরিয়ে আনবে। কোনও আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে।

Sagittarius 16 300x169 1

বিবাহিত দম্পতিদের আজ তাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। অফিসের সমস্যা দূর করার চেষ্টা করুন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাতে পারেন আজ।

Capricorn 16 300x169 1

স্বাস্থ্য ভালো থাকবে। দীর্ঘস্থায়ী লাভের জন্যযে কোনও খাতে বিনিয়োগ করতে পারেন। যৌথ ব্যবসায় যাবেন না। অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। নিজের জন্য সময় বের করুন।

Aquarius 17 300x169 1

আপনার ব্যক্তিত্বে সুমতি কাজ করবে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। সামাজির অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে। এটি আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে।

Pisces 15 300x169 1

আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। আপনি সমস্ত অনাদায়ী পারিবারিক ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোন তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।



Source link