Bollywood Gossip: সাফল্য বা টাকার লোভ নেই, প্রমাণ করতে গত ৩ মাসে এ কি করলেন নাওয়াজ

By | April 2, 2022


নাওয়াজ উদ্দিন সিদ্দিকি, এক কথায় বলতে গেলে যাঁর অভিনয়গুণে বর্তমানে সিনেদুনিয়ায় কেবলই প্রশংসার ঝড়। একের পর এক ভাল ছবি উপহার দিয়েছেন তিনি ভক্তদের। তবে কোথাও গিয়ে যেন নিজের যোগ্যতা অনুযায়ী কাজ পাননি একটা সময় এই অভিনেতা। বর্তমানে তাঁর বক্স অফিস দাপটই হোক বা ভক্তমনে চাহিদাই হোক, প্রযোজক থেকে শুরু করে পরিচালক সকলের নজরের কেন্দ্রে তিনি। কিন্তু সমস্যা একটাই এখন আর আগে ধাঁচে নিজেকে গড়ার কথা ভাবেন না নাওয়াজ।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকার অনুযায়ী, নাওয়াজ উদ্দিন সিদ্দিকির বাজার দর এখন তুঙ্গে। সদ্য তিনি হিরোপান্থি ২ ছবির কাজ শেষ করেছেন। সেখানেই তাঁকে পাওয়া যাবে ভিলেনের পাঠে। কিন্তু কোথাও গিয়ে যেন নাওয়াজের এই রূপই তাঁকে বারে বারে ফিরিয়ে আনছে সকলের চাহিদায়। তবে নাওয়াজ সকল প্রস্তাব পাওয়া মাত্রই গ্রহণ করতে নারাজ। কারণ একটাই, তিনি কখনই সাফল্য বা টাকার পেছনে ছোটেননি।

সদ্য নাওয়াজ জানান, এক সময় যে সেলেব একটা ভাল কাজের অপেক্ষা করতে, তিনি পেয়েছিলেন গত ৩ মাসে মোটের ওপর ২০০টির বেশি স্ক্রিপ্ট। তবে তা গ্রহণ করতে নারাজ তিনি। সেই ছবির মধ্যে থেকে হাজার বার ভেবে বেছে তিনি মাত্র ৫টি কাজই হাতে নিয়েছে। প্রতিটা পদে পদে যে মানুষটি একটা সময় নিজেকে প্রমাণ করতে ব্যস্ত ছিলেন, তিনি বর্তমানে কোথাও গিয়ে যেন আর ফিরে তাকাতে নারাজ। বর্তমানে তিনি সেই সকল ছবির প্রস্তাবকেই গ্রহণ করছেন, যা তাঁর জন্য সঠিক হতে পারে, বা যে চরিত্র তাঁকে ছাড়া অচল, বা এক্সপেরিমেন্টের জায়গা থাকে। তিনি আরও জানান, তিনি চরিত্র দেখে সিনেমার প্রস্তাব গ্রহণ করেন, তাতে ছবির চিত্রনাট্য কতটা জোড়ালো তা নিয়ে খুব একটা মাথা ব্যথা থাকত না তাঁর। তবে বর্তমানে তিনি সেই সব অভ্যাস পাল্টে নিজেকে নতুন করে প্রমাণ করলেন।

আরও পড়ুন- Tota Roy Choudhury:  টালিগঞ্জের মানুষ কাঁকড়া, কেন বললেন টোটা রায়চৌধুরী

আরও পড়ুন- Tabu-Ali Fazal-Vishal Bharadwaj: টাব্বু চললেন কানাডা, সঙ্গে আলি ফয়জল



Source link